আজ ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

রংপুরে ক্যান্সার হাসপাতাল উদ্বোধন করলেন: বাণিজ্যমন্ত্রী

  • In জাতীয়, ব্যবসা বাণিজ্য
  • পোস্ট টাইমঃ ১০ নভেম্বর ২০২৩ @ ০৬:১৩ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১০ নভেম্বর ২০২৩@০৬:৫১ অপরাহ্ণ
রংপুরে ক্যান্সার হাসপাতাল উদ্বোধন করলেন:  বাণিজ্যমন্ত্রী
ছবি- বিডিহেডলাইন্স

।।রংপুর ব্যুরো।।

বানিজ্য মন্ত্রী টিপু মুন্সি বলেছেন, বর্তমান সরকার একশত কোটি টাকা বরাদ্দ দিয়েছে ক্যান্সার হাসপাতালের জন্য। রংপুরে একটি মেডিকেল ইউনিভার্সিটি হচ্ছে। স্বাস্থ্য ক্ষাতে প্রধানমন্ত্রী রংপুর বিভাগের জন্য দৃষ্টি রয়েছে। রংপুরকে কেন্দ্র অনেক উন্নয়ন হবে। এছাড়াও আরো অনেক প্রাইভেট হসপিটালও হয়েছে।

তিনি আরও বলেন, নিজস্ব তহবিল দিয়ে অপু মুন্সি মেমোরিয়াল ট্রাস্ট জেনারেল ও ক্যান্সার হাসপাতাল আমার প্রয়াত ছেলের নামে করেছি। এই এলাকার মা বোনেরা অল্প সময়ে সল্প খরচে দ্রুত চিকিৎসা সেবা পাবে এটাই আমার বড় চাওয়া। অল্প সময়ের মধ্যে ক্যান্সার রোগ থেকে মুক্তি পাওয়ার লক্ষ্যে অভিজ্ঞ ডক্টর দ্বারা হাসপাতালটি পরিচালনা হবে।

শুক্রবার ( ১০ নভেম্বর ) বিকালে রংপুর-কুড়িগ্রাম আঞ্চলিক মহা সড়কের পাশে নব্দিগঞ্জ এলাকায় ২ একর জমির উপর ৩০ কোটি টাকা ব্যয়ে নির্মাণ করা অপু মুন্সি মেমোরিয়াল ট্রাস্ট জেনারেল এন্ড ক্যান্সার হাসপাতাল উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন রংপুর জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান, পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, জেলা ও মহানগর আওয়ামী লীগের নেত্রীবৃন্দ।

জানা গেছে, ২১ সালের ( ২০ মে) রংপুর মহানগরীর মাহিগঞ্জ থানাধীন রংপু্র কুড়িগ্রাম মহাসড়ক সংলগ্ন অপু মুন্সি কোল্ড স্টোরেজের পাশে হাসপাতালটি ৪০ হাজার স্কোয়ার ফুটের উপর ৫ তলা ভবন নির্মাণ করা হয়। যার নির্মাণ ব্যয় ৩০ কোটি টাকা।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights