আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

মাদারীপুরের রাজৈরে বাস চাপায় নিহত ১, আহত ৩

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৭ নভেম্বর ২০২৩ @ ০৪:০৮ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৭ নভেম্বর ২০২৩@০৪:০৮ অপরাহ্ণ
মাদারীপুরের রাজৈরে বাস চাপায় নিহত ১, আহত ৩

মেহেদী হাসান সোহাগ
মাদারীপুর প্রতিনিধি।।

মাদারীপুরের রাজৈরে সাকুরা পরিবহনের বাসের চাপায় খোকন কুন্ডু (৪২) নামে এক ইজিবাইক যাত্রী নিহত হয়েছে। এসময় নারীসহ আহত হয়েছে আরো ৩ জন।

আজ মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার কামালদি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত খোকন মাদারীপুর সদর উপজেলার সমাদ্দার নিজবাজিতপুর গ্রামের আশুতোষ কুন্ডুর ছেলে। এ ঘটনায় পরিবহন আটক করেছে হাইওয়ে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মস্তফাপুর থেকে যাত্রী নিয়ে রাজৈরের দিকে আসছিল ইজিবাইকটি। পথিমধ্যে ঢাকা থেকে আসা বরিশালগামী সাকুরা পরিবহনের একটি বাস ইজিবাইকটিকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই খোকনের মৃত্যু হয়। পরে ৩ জনকে আহত অবস্থায় উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

আহতরা হলেন, মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুরের সজল বেপারী (৩৫), তার স্ত্রী সুমাইয়া বেগম (২২) ও একই এলাকার ইজিবাইক ড্রাইভার শাহাবুদ্দিন ফকির (৫০)। তারা সবাই ইজিবাইক যাত্রী। সেখান থেকে গুরুতর অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাদের ঢাকায় প্রেরণ করেন। এদের মধ্যে শাহাবুদ্দিন ফকিরের অবস্থা আশংকাজনক।

মস্তফাপুর হাইওয়ে থানার সাধুরব্রিজ ফাঁড়ির এসআই বিজয় প্রসাদ রায় জানান, ঘাতক বাসটি আটক করা হয়েছে। তবে ঘটনার পর চালক পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। এ বিষয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights