আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

খুলনায় এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ২২ অক্টোবর ২০২৩ @ ০৯:৪৪ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২২ অক্টোবর ২০২৩@০৯:৪৪ অপরাহ্ণ
খুলনায় এক ব্যক্তির  মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ
ছবি- বিডিহেডলাইন্স

নির্ঝর রায়
ফুলতলা প্রতিনিধি।।

আজ রবিবার বিকালে খুলনার আড়ংঘাটা থানার বাইপাস সড়ক সংলগ্ন মৎস্য ঘের থেকে আবুল কালাম শেখ( ৫৫) নামের এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আড়ংঘাটা থানা পুলিশ গলাকাটা অবস্থায় তাকে উদ্ধার করে। মৃত আবুল কালাম শেখ তেলিগাতী মধ্যপাড়া এলাকার গহর আলীর সন্তান।

নিহতের ভাই শেখ মফিজুল জানান, আজ সকাল ৯টার দিকে কালাম শেখ বাড়ি থেকে বের হয়। দুপুর গড়িয়ে যাওয়া শর্তেও বাড়ি ফিরে না যাওয়ায় অনেক খোঁজাখুজি করে মৎস্য ঘেরে তাকে পাওয়া যায়। তার শরীরে একাধিক কোপ ও গলা কাটা ছিল এবং তার অভিযোগ, পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে।

আড়ংঘাটা থানার এস আই লুৎফুর হায়দার বলেন, নিহতের গলায় ধারালো অস্ত্রের কাটা দাগ, দুই চোখের ভুরুতে কোপের দাগ,বাম চোখের পাতায় কোপের দাগ এবং শরীরের পেছনে কোপের চিহ্ন পাওয়া যায়। ধারণা করা হচ্ছে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।
মরদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। হত্যার কারণ এখনও জানা সম্ভব হয়নি বলে জানান এই কর্মকর্তা।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আবুল কালাম শেখ সকাল ৯টার দিকে বাইপাস সড়কের পাশে নিজের ঘেরে সবজি তোলার কথা বলে বাড়ি থেকে বের হয়। দুপুরের পর বাড়ি না ফেরায় ভাইয়েরা তার খোঁজে বের হয়। এ সময় তারা ঘেরের পাশে খোঁজাখুঁজি করতে থাকে। একপর্যায়ে মহসিন মোড়লের মাছের ঘেরে পানির উপর তার পরিহিত লুঙ্গি এবং গামছা ভাসতে দেখতে পায়। এ সময় তারা ঘেরের পানির ভিতর ঝোপঝাড়ের মধ্যে তার গলাকাটা লাশ দেখতে পায়।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights