আজ ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

বিদ্যা সিনহা মিম তার শ্বশুরবাড়ির সঙ্গে দুর্গাপূজা উদযাপনের প্রস্তুতি নিচ্ছেন

  • In বিনোদন
  • পোস্ট টাইমঃ ১৮ অক্টোবর ২০২৩ @ ১১:২৭ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১৮ অক্টোবর ২০২৩@১১:২৭ পূর্বাহ্ণ
বিদ্যা সিনহা মিম তার শ্বশুরবাড়ির সঙ্গে দুর্গাপূজা উদযাপনের প্রস্তুতি নিচ্ছেন

।।বিনোদন ডেস্ক।।

দুর্গাপূজা দরজায় কড়া নাড়ছে এবং সেলিব্রিটি সহ আমাদের অধিকাংশই, যারা উৎসব উদযাপন করেন তারা এই বছরও একটি আনন্দদায়ক পূজা উদযাপন করার জন্য প্রস্তুতি নিচ্ছি। এই সেলিব্রিটিদের মধ্যে রয়েছেন জাতীয় পুরস্কার বিজয়ী অভিনেত্রী বিদ্যা সিনহা মিম, যিনি সবসময় তার বাবা-মায়ের সাথে দুর্গা পূজার ছুটি উদযাপন করেছেন।

তবে মিমের বাবা-মা বর্তমানে বিদেশে থাকায় এবারই প্রথম পূজা হবে মা-বাবার সঙ্গে পালন করতে পারবেন না অভিনেত্রী।

“অন্তরজাল” তারকা এই বিষয়ে ডেইলি স্টারের সাথে তার চিন্তাভাবনা শেয়ার করেছেন এবং বলেছেন, “এটি আমার জন্য কিছুটা দুঃখজনক। আমি সবসময় আমার মা এবং বাবার সাথে পূজা উদযাপন করেছি। যেহেতু তারা বর্তমানে কানাডায় আছেন এবং সেখানেই থাকবেন। আরও কয়েক মাস, আমি এই সময় তাদের সাথে সেলিব্রেট করতে পারব না। উদযাপনের সময় আমি সত্যিই তাদের মিস করব।”

তার স্মৃতির গলিতে গিয়ে, অভিনেত্রী পূজা উদযাপনের তার শৈশবের মিষ্টি অভিজ্ঞতার কথা উল্লেখ করেছেন, “আমার শৈশবকাল থেকে, আমার কাছে পূজা মানে আমার বাবা-মায়ের সাথে সময় কাটানো, রাজশাহীতে আমাদের পৈতৃক বাড়িতে যাওয়া এবং আমাদের সমস্ত আত্মীয়দের সাথে চমৎকার সময় কাটানো। দুর্গাপূজার সময় মন্দির থেকে মন্দিরে ঘুরে বেড়াতাম। এটা সত্যিই এক অনন্য সুখ ছিল যা আমি অন্য কিছুর সাথে তুলনা করতে পারি না।”

“এখন, আমি যদি আগের মতো মন্দিরগুলি দেখতে যাই, সেখানে আমার সাথে সেলফি তুলতে বা আমার সাথে কথা বলতে লোকের ভিড় থাকবে – তবে এটিও একটি ভিন্ন ধরণের অভিজ্ঞতা,” অভিনেত্রী ব্যাখ্যা করেছেন।

বিদ্যা সিনহা মিম এবারের দুর্গাপূজা ময়মনসিংহে শ্বশুরবাড়িতে উদযাপন করবেন। তিনি যোগ করেন, “এই পূজা, আমি আমার শ্বশুরবাড়ির সাথে অনেক মজা করব। আমি সবাইকে আনন্দদায়ক দুর্গা পূজার শুভেচ্ছা জানাই।”

অভিনেত্রীকে সর্বশেষ দেখা গিয়েছিল সাইবার-থ্রিলার ছবি ‘অন্তরজাল’-এ। তাছাড়া, তিনি কলকাতার বিখ্যাত অভিনেতা জিতের সাথে সঞ্জয় সোমাদ্দারের আসন্ন চলচ্চিত্র “মানুষ”-এও উপস্থিত হবেন, যা এই 24 নভেম্বর প্রেক্ষাগৃহে হিট হতে চলেছে।

“আমি এর আগে জিত দা-র সাথে সহ-অভিনেতা করেছি। এবার আমি ‘মানুষ’-এ একজন বিশেষ অতিথি অভিনেতা হিসাবে উপস্থিত হচ্ছি,” অভিনেত্রী স্পষ্ট করেছেন।

তাছাড়া বিদ্যা সিনহা মিম তার আসন্ন ছবি ‘দিগন্তে ফুলের আগুন’-এ বিশিষ্ট লেখক ও আইনপ্রণেতা পান্না কায়সারের চরিত্রে অভিনয় করবেন। ইতিমধ্যেই এই প্রকল্পের শুটিং শেষ হয়েছে।

“‘দিগন্তে ফুলের আগুন’ আমার জন্য একটি বিশেষ চলচ্চিত্র এবং আমি কিংবদন্তি লেখক পান্না কায়সারের চরিত্রে অভিনয় করতে পেরে খুব খুশি,” অভিনেত্রী উপসংহারে বলেছিলেন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights