আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ফরিদপুরে অস্ত্রের মুখে স্কুলছাত্রীকে অপহরণের সময় আটক ৩, মাইক্রবাসে আগুন

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ১৬ অক্টোবর ২০২৩ @ ০৩:২৫ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১৬ অক্টোবর ২০২৩@০৩:২৫ অপরাহ্ণ
ফরিদপুরে অস্ত্রের মুখে স্কুলছাত্রীকে অপহরণের সময় আটক ৩, মাইক্রবাসে আগুন

হারুন-অর-রশীদ
ফরিদপুর প্রতিনিধি।।

ফরিদপুরে দশম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে অস্ত্রেরমুখে অপহরণের চেষ্টা রুখে দিয়েছে তার সহপাঠীরা। এসময় অপহরণের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে তিনজনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশ দিয়েছে শিক্ষার্থী ও স্থানীয়রা। এছাড়া অপহরণের কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাসে আগুন ধরিয়ে দেওয়া হয়।

আজ সোমবার (১৬ অক্টোবর) সকাল ১০টার দিকে শরহতলীর কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউশনে এ ঘটনা ঘটে। ওই স্কুলছাত্রী প্রতিষ্ঠানটির দশম শ্রেণিতে পড়াশোনা করেন।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, সোমবার সকালে কয়েকজন দুর্বৃত্ত একটি মাইক্রোবাসে করে আব্দুল আজিজ ইনস্টিটিউশনের দশম শ্রেণির এক ছাত্রীকে অস্ত্রের মুখে তুলে নেওয়ার চেষ্টা করে। এ সময় ওই ছাত্রীর সহপাঠী ও স্থানীয়রা তিন যুবককে আটক করে পুলিশে সোপর্দ করে। তবে এ সময় অন্যরা পালিয়ে যায়। পরে ক্ষুব্ধ সহপাঠী ও স্থানীয়রা মাইক্রোবাসে আগুন ধরিয়ে দেয়। আটক হওয়া মামুন ও আলমগীরের নামের দুইজনের নাম জানা গেলেও অপর আরেকজনের নাম জানা যায়নি।

ফরিদপুরের কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম, এ জলিল বলেন, সোমবার সকালে স্কুল চলাকালীন সময়ে একটি মাইক্রোবাস নিয়ে কয়েকজন দুর্বৃত্ত ওই স্কুলের এক ছাত্রীকে অপহরণের চেষ্টা করে। সহপাঠীদের বাধার মুখে তারা ব্যর্থ হয়। এ সময় তিনজনকে আটক করে গণধোলাই দেয় স্থানীয় ও শিক্ষার্থীরা। তাদের মধ্যে একজনকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। দুর্বৃত্তদের ব্যবহৃত মাইক্রোবাসটি আগুন দিয়ে পুড়িয়েছে শিক্ষার্থীরা। পরে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চলছে। বিস্তারিত পরে জানানো যাবে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights