আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

আর্তমানবতার সেবায় প্রাজক ফাউন্ডেশনের উদ্ভোধন

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ১৬ অক্টোবর ২০২৩ @ ০৩:২০ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১৬ অক্টোবর ২০২৩@০৩:২০ অপরাহ্ণ
আর্তমানবতার সেবায় প্রাজক ফাউন্ডেশনের উদ্ভোধন

সোহাগ হাফিজ
বরগুনা প্রতিনিধি।।

বরগুনার পাথরঘাটায় মরহুম হাজী আব্দুল মান্নান আকন এর স্মরনে প্রতিষ্ঠিত আর্তমানবতার সেবায় ব্রত একটি অরাজনৈতিক জনকল্যান মূলক প্রতিষ্ঠান প্রান্তিক জনগোষ্ঠীর কল্যান ফাউন্ডেশন (প্রাজক ফাউন্ডেশন) এর উদ্ভোধন হয়েছে।

সোমবার (১৬অক্টোবর) সকাল ১০ টার সময় পাথরঘাটা উপজেলা পরিষদের সসম্মেলন কক্ষে এর উদ্ভোধণ ঘোষণা করেন প্রবীণ শিক্ষক ও শ্রদ্ধাভাজন ব্যক্তিত্ব মো. এমদাদ আলী আকন।

এ সময় আসহায় মানুষদের হাতে নগদ ৫০ হাজার টাকা, প্রতিবন্ধী ৩ ব্যাক্তিকে ৩ টি হুইল চেয়ার, এক পরিবারকে ১ টি সোলার প্যানেল, ১ টি পানের দোকান ও ঘর মেতামতের জন্য নির্মান সামগ্রী ক্রয় করে তাদের হাতে তুলে দেন।

মাওলানা গোলাম মোস্তফার সভাপতিত্বে উদ্ভোধনী সভায় উপস্থিত ছিলেন, প্রান্তিক জনগোষ্ঠীর কল্যান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও ইন্ডেপেনডেন্ট টেলিভিশনের ইতালী প্রতিনিধি মো. ইউসুফ আলী, নিউজ২৪ টেলিভিশনের ইতালী প্রতিনিধি মো. রিয়াজ হোসেনসহ পাথরঘাটায় কর্মরত বিভিন্ন পত্রিকার প্রতিনিধিগন প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, সুপ্রিম কোর্টের আইনজীবী ও প্রান্তিক জনগোষ্ঠীর কল্যান ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো. আব্দুল কাইউম খান সোহাগ।

এ সময় বক্তারা বলেন, বৃহৎ সুযোগ-সুবিধা দায়িত্ববোধের জন্ম দেয়। সেই দায় থেকেই দরিদ্র ও অভাবী মানুষের জন্য কাজ করার ব্রত হয়ে আমাদের এই ফাউন্ডেশন তৈরি হয়েছে। এটি একটি অরাজনৈতিক প্রতিষ্ঠান। আমাদের উদ্যেশ্য হলো, প্রান্তিক জনপদের অসহায় মানুষদের খুজে বের করে তাদের কাছে সহযোগীতার হাত বাড়িয়ে দেয়া।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights