আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

পাটগ্রামে স্বাক্ষর জালিয়াতি অভিযোগ, প্রধান শিক্ষকের বিরুদ্ধে

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৮ অক্টোবর ২০২৩ @ ০৯:০১ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৮ অক্টোবর ২০২৩@০৯:০১ অপরাহ্ণ
পাটগ্রামে স্বাক্ষর জালিয়াতি অভিযোগ, প্রধান শিক্ষকের বিরুদ্ধে
ছবি- বিডিহেডলাইন্স

মিঠু মুরাদ
স্টাফ রিপোর্টার ।।

বিদ্যালয়ে বিনা অনুমতিতে ও পরিচালনা পর্ষদের সিদ্ধান্তে অনুপস্থিতি, টাকা আত্মসাৎ, গুরুত্বপূর্ণ নথি গায়েব সহ স্বাক্ষর জালিয়াতি অভিযোগ উঠেছে, লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার পানবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওয়ালিউর রহমান সোহেলের বিরুদ্ধে।

রোববার (০৮ অক্টোবর) দুপুরে অভিযোগের সূত্রে ধরে বিদ্যালয়ে সরেজমিনে অভিযোগ তদন্তে জেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল বারীর নের্তৃত্বে গঠিত তিন সদস্যের তদন্ত টিম। এ সময় বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি, সদস্য, বিদ্যালয়ের শিক্ষক কর্মচারীগণ উপস্থিত থাকলেও প্রধান শিক্ষক উপস্থিত ছিলেন না।

লিখিত অভিযোগে জানা গেছে, প্রধান শিক্ষক ওয়ালিউর রহমান গত ০২ আগস্ট হতে বিদ্যালয়ে বিনা অনুমতিতে ও পরিচালনা পর্ষদের সিদ্ধান্তে অনুপস্থিতি, বিদ্যালয়ের টাকা আত্মসাৎ, গুরুত্বপূর্ণ নথি গায়েব করার কারণ দর্শাতে বিদ্যালয়ের সভাপতি ও কুচিলবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামিদুল হক স্বাক্ষরিত নোটিশ গত ৩১ আগস্ট ৭ দিনের সময় দিয়ে দেওয়া হয়। ৭ দিনের মাথায় গত ০৭ সেপ্টেম্বর প্রধান শিক্ষক ওয়ালিউর রহমান সভাপতির স্বাক্ষর জাল করে নিজেরসহ শিক্ষক কর্মচারীদের আগস্ট মাসের বিল বেতন উত্তোলন করেন। এসব বিষয়ে বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি হামিদুল হক।

এ ব্যাপারে পানবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওয়ালিউর রহমান সোহেল বলেন- আমি স্বাক্ষর জালিয়াতি কখনোই করিনি তারা আমাকে ফাঁসানোর জন্য এ সমস্ত কায়দা কৌশল চালিয়ে যাচ্ছে। আমি চিকিৎসার জন্য আমি বাইরে আছি। আমি লিখিতভাবে ম্যানেজিং কমিটিকে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে আবেদন জামা করছি।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights