আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

জামালপুরে ৩ দিন ব্যাপী সাংস্কৃতিক উৎসব ও লোকজমেলা উৎসব শুরু

  • In শিল্প-সাহিত্য
  • পোস্ট টাইমঃ ২২ সেপ্টেম্বর ২০২৩ @ ০৯:৪৫ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২২ সেপ্টেম্বর ২০২৩@০৯:৪৫ পূর্বাহ্ণ
জামালপুরে ৩ দিন ব্যাপী সাংস্কৃতিক উৎসব ও লোকজমেলা উৎসব শুরু
ছবি- বিডিহেডলাইন্স

জাহিদুর রহমান উজ্জল
জামালপুর প্রতিনিধি।।

জামালপুরের কাপাশহাটিয়ায় গান্ধি আশ্রম ও মুক্তি সংগ্রাম জাদুঘরের প্রাঙ্গনে তিন দিনব্যাপী লোক সাংস্কৃতিক উৎসব এবং লোকজ মেলার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বিকালে উপজেলার ঝাউগড়া ইউনিয়নের কাপাসহাটিয়ায় মুক্তিসংগ্রাম যাদুঘর প্রাঙ্গণে তিন দিনব্যাপী এই মেলার উদ্বোধন করা হয়। লোক সাংস্কৃতিক উৎসব ও লোকজ মেলার উদ্বোধন করেন সাংস্কৃতিক বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি।

মুক্তিসংগ্রাম যাদুঘর ট্রাস্টির সভাপতি প্রবীণ সাংবাদিক উৎপল কান্তিদর সভাপতিত্বে এসময় বক্তব্য দেন- জামালপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আতিকুর রহমান ছানা, জামালপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মুক্তার হোসেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মুনমুন জাহান লিজা, মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সেলিম মিঞা।

এসময় বক্তারা বলেন, আজকের সাংস্কৃতিক উৎসব ও লোকজ মেলার উদ্দেশ্য উপজেলা পর্যায়ে জনসাধরণকে সাংস্কৃতিক কর্মকান্ডের মাধ্যমে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডসহ আবহমান বাংলার লোকায়িত সাংস্কৃতি নতুন প্রজন্মের কাছে তুলে ধরা এর মূল লক্ষ। পাশাপাশী এর মাধ্যমে মৌলবাদ এবং জঙ্গীবাদ ও কুস্কার থেকে মানুষ কে দূরে রাখবে।।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights