আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহে দীর্ঘ ১১ বছর পর ত্রিপল হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

  • In আইন ও অপরাধ, সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ১৮ সেপ্টেম্বর ২০২৩ @ ০২:৪৯ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১৮ সেপ্টেম্বর ২০২৩@০২:৪৯ অপরাহ্ণ
ময়মনসিংহে দীর্ঘ ১১ বছর পর ত্রিপল হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার
ছবি- বিডিহেডলাইন্স

নাজমুস সাকিব
ময়মনসিংহ প্রতিনিধি।।

দীর্ঘ ১১ বছর পর ময়মনসিংহের ধোবাউড়ায় একই পরিবারের তিন কৃষক হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত প্রধান আসামী মোঃ এরশাদ আলী (৪৫) কে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। এরশাদ আলী ধোবাউড়ার চোরের ভিটা এলাকার ওমর আলীর ছেলে।

সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে র‍্যাব-১৪ ময়মনসিংহ সিপিএসসি থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান অধিনায়ক মেজর আখের মুহম্মদ জয়।

মেজর আখের মুহম্মদ জয় জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মধ্যরাতে নেত্রকোনার দুর্গাপুর থানাধীন বারইপাড়া এলাকা থেকে এরশাদকে গ্রেফতার করা হয়েছে। আসামিকে আদালতে সোপর্দ করার জন্য ধোবাউড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

মামলার বরাত দিয়ে তিনি আরও জানান, এরশাদের পরিবারের সাথে একই গ্রামের সনাতন ধর্মাবলম্বীর আরেকটি পরিবারের সাথে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিলো। এরই জেরে ২০০৬ সালের ২২ জানুয়ারি প্রতিবেশি হরিদাশ সূত্রধর (৩৮) , বিমল সূত্রধর (২৫) এবং নিরঞ্জন সূত্রধর (৪০)কে এরশাদ ও তার আত্নীয় স্বজন মিলে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহতের ভাই শ্যামল সূত্রধর বাদী হয়ে ধোবাউড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘ ছয় বছর পর ২০১২ সালের ১৪ই অক্টোবর বিজ্ঞ আদালত মামলায় রায় প্রদান করলে এরশাদ আত্মগোপনে ছিলেন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights