আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

উপস্থাপক বয়কটের তালিকা প্রকাশ কংগ্রেসের

  • In আন্তর্জাতিক
  • পোস্ট টাইমঃ ১৫ সেপ্টেম্বর ২০২৩ @ ০৯:৪৪ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১৫ সেপ্টেম্বর ২০২৩@০৯:৪৪ পূর্বাহ্ণ
উপস্থাপক বয়কটের তালিকা প্রকাশ কংগ্রেসের

।।ইন্টারন্যাশনাল ডেস্ক।।

ভারতের ১৪ উপস্থাপকের তালিকা প্রকাশ করেছে কংগ্রেস। দলটি জানিয়েছে সম্মিলিত বিরোধী জোট ইন্ডিয়ার কোনো প্রতিনিধি এসব উপস্থাপকের শো কিংবা অনুষ্ঠানে যাবে না। সিনিয়র কংগ্রেস নেতা পবন খেরা বলেন, এসব উপস্থাপক প্রতি সন্ধ্যায় ঘৃণার দোকান খুলে বসেন। তিনি বলেন, আমরা এসব উপস্থাপককে ঘৃণা করি না কিন্তু দেশকে তার চেয়েও বেশি ভালোবাসি।

এক্স প্লাটফর্মে পোস্ট করা বার্তায় পবন খেরা লেখেন, ‘আমরা সেইসব ঘৃণা ভরা বর্ণনাকে বৈধতা দিতে চাই না যা আমাদের সমাজকে ভেঙে দিচ্ছে।’ এর পাল্টা প্রতিক্রিয়া জানাতে বিলম্ব করেনি বিজেপি। দলটির প্রধান জেপি নাড্ডা নেহুরু-গান্ধী পরিবারের প্রত্যেক সদস্যকে অভিযুক্ত করে লেখেন, কংগ্রেসের ইতিহাসে মিডিয়াকে ধমক দেওয়ার এবং ভিন্ন মতের লোকদের চুপ করিয়ে দেয়ার বহু নজির আছে।

বিরোধী জোট ইন্ডিয়ার এই সিদ্ধান্তে গভীর উদ্বেগ প্রকাশ করেছে ভারতের নিউজ ব্রডকাস্টার অ্যান্ড ডিজিটাল অ্যাসোসিয়েশন। তাদের মতে এই সিদ্ধান্ত গণতন্ত্রের মূল্যবোধের বিরুদ্ধে গেছে।

ইন্ডিয়া জোটের প্রথম সমন্বয় সভায় উপস্থাপক বয়কটের সিদ্ধান্ত নেয়া হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টি চিফ শরদ পাওয়ারের বাসভবনে ওই বৈঠক অনুষ্ঠিত হয়।

বয়কট তালিকায় সুনির্দিষ্ট ১৪ উপস্থাপকের কথা বলা হয়েছে। কোনো সংবাদমাধ্যমের কথা উল্লেখ করা হয়নি। বয়কট তালিকায় থাকা উপস্থাপকেরা হলেন, অদিতি ত্যাগী, আমান চোপড়া, অমিশ দেবগান, আনন্দ নরসিমহান, অর্ণব গোস্বামী, অশোক শ্রীবাস্তব, চিত্রা ত্রিপাঠি, গৌরব সায়ন্ত, নাভিকা কুমার, প্রাচী পারাসার, রুবিকা লিয়াকত, শিব অরুর, সুধীর চৌধুরী এবং সুশান্ত সিনহা।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights