আজ ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শাকিব খানকে বিয়ে করে তার ৩ নম্বর বউ হতে চান কলকাতার অভিনেতা স্যান্ডি সাহা

  • In বিনোদন
  • পোস্ট টাইমঃ ১৪ সেপ্টেম্বর ২০২৩ @ ০১:০৪ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১৪ সেপ্টেম্বর ২০২৩@০১:০৪ অপরাহ্ণ
শাকিব খানকে বিয়ে করে তার ৩ নম্বর বউ হতে চান কলকাতার অভিনেতা স্যান্ডি সাহা

।।নিজস্ব প্রতিবেদক।।

কলকাতার আলোচিত ও সমালোচিত কন্টেন্ট ক্রিয়েটর ও অভিনেতা স্যান্ডি সাহা, শাকিব খানকে বিয়ে করে তার ৩ নম্বর বউ হতে চান।

সম্প্রতি একটি অনুষ্ঠানে যোগ দিতে বাংলাদেশে এসেছিলেন তিনি। সেখানে নিজের প্রেম নিয়ে বলতে গিয়ে তিনি জানান, সম্প্রতি এক বাংলাদেশির প্রেমে পড়েছেন। এতদিন ধরে অনেকের বউ হবেন বলে মজা করলেও এবার সিরিয়াসলি একজনের প্রেমে পড়েছেন।

বাংলাদেশের কোনো সেলিব্রিটি তার ক্রাশ আছে কিনা, এ বিষয়ে জানতে চাওয়া হলে স্যান্ডি বলেন, আছে মানে অবশ্যই শাকিব খান। ৩ নম্বর বউ আমিই হব। এর আগে অনেকবার মজা করে হিরো আলম কিংবা অন্যদের নিয়ে যা বলেছি তা মজা করেই বলেছি। তবে শাকিব খানের বিষয়ে আমি সিরিয়াস। আমি ৩ নম্বর বউ হতে চাই শাকিব খানের। যদি সে আজকেই বিয়ে করতে রাজি থাকে তা হলে আজকেই বিয়ে করব শাকিব খানকে।

‘বিবাহ অভিযান’সহ বেশ কয়েকটি বাংলা সিনেমা ও ধারাবাহিক নাটকে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছেন স্যান্ডি।
প্রসঙ্গত, দীর্ঘদিন প্রেমের পর ২০০৮ সালে গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালে তাদের ঘর আলোকিত করে আসে সন্তান আব্রাম খান জয়। ক্যারিয়ারের কথা ভেবে শাকিব-অপু দুজনেই সন্তানের জন্মের বিষয়টি গোপন রাখেন। তারপরে দুজনের সম্পর্কে ফাটল ধরলে ২০১৮ সালে একে অপরকে ডিভোর্স দেন। ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে হয় শাকিব-বুবলীর। তাদের সন্তানের জন্ম হয়েছে ২০২০ সালের ২১ মার্চ।

রিয়েলিটি শো ‘এমটিভি রোডিস এক্সট্রিম-এ সমকামী প্রতিযোগী হিসেবে পরিচিতি লাভ করেন স্যান্ডি। বর্তমানে তিনি সিনেমা, ওয়েব সিরিজ এবং টিভি নাটকে পরিচিত মুখ।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights