আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ভারতের কাছে পরাজয় ‘উপহার’ হিসেবে দেখছেন পাকিস্তান কোচ

  • In মাঠে ময়দানে
  • পোস্ট টাইমঃ ১৩ সেপ্টেম্বর ২০২৩ @ ০৯:৫২ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১৩ সেপ্টেম্বর ২০২৩@০৯:৫২ পূর্বাহ্ণ
ভারতের কাছে পরাজয় ‘উপহার’ হিসেবে দেখছেন পাকিস্তান কোচ

।।স্পোর্টস ডেস্ক।।

ভারতের কাছে এশিয়া কাপের মঞ্চে ২২৮ রানের বিশাল ব্যবধানে পরাজিত হয়েছে পাকিস্তান। বৃষ্টির কারণে ম্যাচ হয়েছে দুই দিনব্যাপী। শাহিন আফ্রিদি, নাসিম শাহদের বেদম পিটুনি দিয়ে ভারতের ৩৫৬ রানে জবাবে মাত্র ১২৮ রানে অল-আউট হয়ে গেছে পাকিস্তান! এই মহাবিপর্যয়কে ‘উপহার’ হিসেবে দেখছেন পাকিস্তান কোচ গ্রান্ট ব্র্যাডবার্ন। নিজেদের ভুলগুলো শুধরে নেওয়ার এটাই বড় সুযোগ।

দুর্দন্ত ছন্দে থাকা পাকিস্তান এভাবে মাটিতে নেমে আসায় হতাশ নন ব্র্যাডবার্ন। তিনি এই পরাজয় থেকে ইতিবাচক কিছুই খুঁজছেন, ‘আমার মন বলছে, গত দুই দিনে আমরা যে উপহার পেয়েছি, সেটি ভালোর জন্যই হয়েছে। আমরা বিশ্বসেরা ক্রিকেটারের বিপক্ষে খুব বেশি খেলার সুযোগ পাই না। গত তিন মাসে আমরা ম্যাচ হারিনি।

সুতরাং এটা সময়োপযোগী সতর্কবার্তা যে মাঠে প্রতিদিন আমাদের সেরাটাই দিতে হবে। এটা আসলে গত দুই দিনে পাওয়া একটা উপহার।

পাকিস্তানের দুর্ধর্ষ পেস ইউনিটকে যেভাবে বেধড়ক পিটিয়েছে ভারত, তাতে মোটেও অবাক হননি ব্র্যাডবার্ন। তিনি বলেন, সব বিভাগেই আমরা হেরেছি।

কোনো অজুহাত নেই, গত দুই দিনে আমরা যথেষ্ট ভালো পারফরম করতে পারিনি। এখানে অবাক হওয়ার মতো কিছু নেই। সবাই জানেন আমাদের বোলিং আক্রমণ কতটা ভয়ংকর, তবে ভালো দলগুলো কিন্তু পাল্টা আক্রমণ করবেই। আমাদের ব্যাটিং ইউনিট গত মাসে ভালো করতে পারেনি, আবার এমনটা হলো। এর অবশ্য ভালো দিক আছে।
আমার পুরো বিশ্বাস আছে। আমরা জানি তারা ছন্দে ফিরবে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights