আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

রবিবার দিনটি কেমন কাটবে? জেনে নিন আজকের রাশিফল

  • In রাশিফল
  • পোস্ট টাইমঃ ১০ সেপ্টেম্বর ২০২৩ @ ১০:৩৭ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১০ সেপ্টেম্বর ২০২৩@১০:৩৭ অপরাহ্ণ
রবিবার দিনটি কেমন কাটবে? জেনে নিন আজকের রাশিফল

।।রাশিফল ডেস্ক।।

আজকের দিনটি কোন রাশির কেমন কাটবে? কাদের হাতে আসতে পারে টাকা? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জেনে নিন, আজকের রাশিফল।

মেষ: মেষ রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। কর্মজীবীদের জন্য দিনটি ভালো যাবে। আপনার কর্মক্ষেত্রে আপনাকে একটি বড় অফার দেওয়া হবে, যা আপনি আপনার কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সঙ্গে সম্পূর্ণ করবেন, যার কারণে আপনি একটি পদোন্নতিও পেতে পারেন। আপনার অফিসাররা আপনার সঙ্গে খুশি হবেন, কিন্তু আপনার বিরোধীরা আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে।

বৃষ: বৃষ রাশির জাতকদের জন্যও আজ একটি স্বাভাবিক দিন হবে। আপনি আপনার চাকরিতে কাজ করার নতুন সুযোগ পেতে পারেন, যাতে আপনি সফল হবেন এবং আপনি সেই কাজটি সফলভাবে সম্পন্ন করবেন। ব্যবসায়িদের জন্যও আজ শুভ দিন, আপনি আর্থিক সুবিধা পেতে পারেন। আপনার ব্যবসা ভালো হবে। আপনি যদি আপনার ব্যবসায় কোনও নতুন কাজ শুরু করতে চান তবে দিনটি তার জন্যও শুভ হবে। আপনি আপনার সহকর্মীদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। আজ আপনি একটি ধর্মীয় ভ্রমণে যেতে পারেন, যেখানে আপনি আপনার পরিবারকেও সঙ্গে নিয়ে যেতে পারেন। স্বাস্থ্যের কথা বললে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনার শরীরে কোনও প্রকার ব্যাথা থাকবে না। আপনি পরিবারের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং আপনার সন্তানদের জন্যও আপনার মন সন্তুষ্ট থাকবে। আপনার পরিচিত কারোর স্বাস্থ্য নিয়ে আপনি চিন্তিত হতে পারেন। আগামীকাল কারও সঙ্গে তর্ক হতে পারে। পরিবারে যে কোনও ধরনের বিবাদ এড়িয়ে চলুন।

মিথুন: আজ মিথুন রাশির জাতকদের জন্য একটি ঝামেলাপূর্ণ দিন হবে। আপনি হয়তো কোনও ঝামেলায় ফেঁসে যেতে পারেন, কিন্তু আপনি আপনার বুদ্ধি দিয়ে সেই ঝামেলা থেকে বেরিয়ে আসতে পারবেন, আজ আপনার যে কোনও ধরনের বিতর্ক এড়িয়ে চলতে হবে, আপনার কথাকে নিয়ন্ত্রণ করুন, অন্যথায় আপনার কথার প্রভাবে বিতর্ক আরও বাড়তে পারে। ব্যবসায়ীদের জন্য আজ ভালো যাবে না। আপনার ব্যবসায় কোনও পরিবর্তন করা উচিত নয়, অন্যথায়, আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হবে। স্বাস্থ্যের কথা বললে, আপনার স্বাস্থ্যের সম্পূর্ণ যত্ন নেওয়া উচিত, অন্যথায় কিছু সমস্যা আপনাকে আরও বিরক্ত করতে পারে, যার জন্য আপনাকে ডাক্তারের কাছে যেতে হতে পারে, আপনার পরিবারের সদস্যদের সঙ্গে সম্পত্তি সংক্রান্ত কোনও সমস্যা হতে পারে। তবে আজ আপনার স্ত্রীর আচরণের কারণে আপনার মন কিছুটা দুঃখিত হবে।

কর্কট: কর্কট রাশির জাতকদের জন্য আজ একটি ঝামেলাপূর্ণ দিন হবে। আজ আপনি কিছু সমস্যায় পড়তে পারেন, এবং এর থেকে বেরিয়ে আসার জন্য আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে, আপনি যদি অংশীদারিত্বে কোনও কাজ করেন বা অংশীদারিত্বে কোনও ব্যবসা করেন তবে তা করার আগে আপনার সাবধানে চিন্তা করা উচিত, অন্যথায় আপনার অর্থ আটকে যেতে পারে এবং আপনার সঙ্গী আপনাকে প্রতারণা করতে পারে। ব্যবসায় কোনও নতুন পরিবর্তন করবেন না, আপনি ব্যবসায় অর্থের ক্ষতির সম্মুখীন হতে পারেন, যাতে আপনার আর্থিক অবস্থারও অবনতি হতে পারে। আপনার স্বাস্থ্য সম্পর্কে কথা বলতে গেলে, আপনার স্ত্রীর স্বাস্থ্য আজ ভালো থাকবে না, যার জন্য আপনি খুব চিন্তিত থাকবেন। এমনকি সামান্য সমস্যা হলেও, একজন ডাক্তারের সঙ্গে পরামর্শ করুন। আপনার কথা নিয়ন্ত্রণ করুন, আপনার কথার প্রভাবে আজ আপনার প্রতিবেশী বা আত্মীয়ের সঙ্গে আপনার বিবাদ হতে পারে, তাই যেকোনো ধরনের বিবাদ এড়িয়ে চলুন, অন্যথায় আপনাকে থানায় যেতে হতে পারে। সন্তানদের পক্ষ থেকে আজ আপনার মন তৃপ্ত থাকবে।

সিংহ: সিংহ রাশির জাতকদের জন্য আজ দিনটি ভালো যাবে। আজ আপনি আপনার কিছু পুরানো অমীমাংসিত অর্থ পেতে পারেন, যা আপনার আর্থিক অবস্থাকে আরও শক্তিশালী করবে এবং আপনি মানসিক চাপের মতো কোনও সমস্যার মুখোমুখি হবেন না। ব্যবসায়িদের জন্যও আজ ভালো দিন যাবে, আপনি যদি নতুন ব্যবসা শুরু করতে চান তাহলে কোনও আত্মীয়ের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। যার ফলে আপনার ব্যবসা ভালোভাবে এগিয়ে যাবে। প্রশাসনিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের জন্য আজ দিনটি ভালো যাবে। আপনি আজ পদোন্নতি পেতে পারেন। আজ আপনি আপনার একজন পুরানো বন্ধুর সঙ্গে দেখা করতে পারেন, যার সঙ্গে দেখা করে আপনি খুব খুশি হবেন। আপনার জীবনসঙ্গী প্রতিটি সমস্যায় আপনাকে পূর্ণ সমর্থন করবে। আপনার সন্তানদের জন্য আপনার মনও খুশি থাকবে। জীবনসঙ্গীর স্বাস্থ্যও ভালো থাকবে।

কন্যা: কন্যা রাশির জাতক জাতিকাদের জন্যও আজ খুব ভালো দিন হবে। আজ আপনি কোনও বড় কাজে আপনার অর্থ বিনিয়োগ করতে পারেন, যা আপনাকে আর্থিক সুবিধা দেবে। আর্থিক সুবিধাও আপনার জীবনযাত্রার মানে পরিবর্তন আনবে। আজ আপনি আপনার পুরানো অমীমাংসিত টাকা পেতে পারেন, যা দীর্ঘদিন ধরে অমীমাংসিত ছিল এবং আপনি এটি পাওয়ার অপেক্ষায় ছিলেন। আদালতে আপনার কোনও মামলা বিচারাধীন থাকলে আজ তার সিদ্ধান্তে বিলম্ব হতে পারে। আজ আপনি আপনার পরিবারের পূর্ণ সমর্থন পাবেন। স্বাস্থ্যের কথা বললে, আপনার স্বাস্থ্য ভালো থাকবে, আপনি একেবারে ফিট বোধ করবেন। বড়দের আশীর্বাদ সবসময় আপনার সঙ্গে থাকবে। ব্যবসায়ীদের জন্যও আজ দিনটি ভালো যাবে। আপনার ব্যবসা যেমন আছে তেমনি চলতে দিন, এতে নতুন কোনও পরিবর্তন করবেন না।

তুলা: তুলা রাশির জাতকদের জন্য আজ কিছুটা ঝামেলার দিন হবে। স্বাস্থ্যের কথা বললে, আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে না, যে কারণে আপনি কোনও ধরনের মানসিক চাপে ভুগতে পারেন। আপনি যদি আপনার শরীরে কোনও ধরনের সমস্যা অনুভব করেন, তাহলে যত তাড়াতাড়ি সম্ভব একজন ডাক্তারের সঙ্গে পরামর্শ করুন এবং এটির চিকিৎসা করার চেষ্টা করুন।আপনার খাদ্যাভ্যাস নিয়ন্ত্রণ করুন, ভাজা খাবার এড়িয়ে চলুন। আজ কাউকে কোনও টাকা ধার দেবেন না, অন্যথায় আপনার টাকা আটকে যেতে পারে। ব্যবসায়ীদের জন্য আগামীকাল দিনটি ভালো যাবে না। আপনার ব্যবসায় কোনও পুরানো সহযোগীর কারণে আপনাকে কিছুটা ক্ষতির সম্মুখীন হতে হবে, যা মানসিক চাপের কারণও হতে পারে। আজ আপনি আপনার পরিবারে বা সমস্ত আত্মীয়দের মধ্যে যে কোনও ধরণের বিতর্ক থেকে দূরে থাকুন, অন্যথায় আপনাদের মধ্যে ঝগড়া হতে পারে এবং মারামারি অনেক বেড়ে যেতে পারে।

বৃশ্চিক: বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজ দিনটি ভালো যাবে। আপনি যদি যানবাহন ব্যবহার করেন তবে আজ সাবধানে চালান, অন্যথায় দুর্ঘটনা ঘটতে পারে, এমনকি আপনি শারীরিকভাবে আহতও হতে পারেন। স্বাস্থ্য নিয়ে কথা বললে, আপনি আজ আপনার স্বাস্থ্যের কিছুটা অবনতি অনুভব করতে পারেন। মাথাব্যথা বা ক্লান্তি সম্পর্কিত যে কোনও সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। আজ, আপনার পরিচিত কারও বা আপনার আত্মীয়দের স্বাস্থ্যের অবনতি হতে পারে, যার কারণে আপনি মানসিক চাপে পড়তে পারেন। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে যে কোনও প্রকার সম্পত্তি সংক্রান্ত কোনও মতপার্থক্য দেখা দিতে পারে, কোন প্রকারের মতপার্থক্যকে খুব বেশি প্রভাব ফেলতে দেবেন না, মতের সামান্য মতপার্থক্য বড় লড়াইয়ের রূপ নিতে পারে। ব্যবসায়ীদের জন্য আজ দিন ভালো যাবে না। আজ আপনার ব্যবসায় মন্দা দেখা দেবে। আপনার ব্যবসা ভালো হবে না। যার কারণে আপনি মানসিক যন্ত্রণায় ভুগতে পারেন। আপনার স্ত্রীর স্বাস্থ্যও ভালো থাকবে না, যা নিয়ে আপনি চিন্তিত হতে পারেন। ব্যবসায়িদের জন্য আজ একটি ঝামেলার দিন হবে। আজ কোনও বড় প্রকল্প আপনার হাত থেকে ছিটকে যেতে পারে, যার কারণে আপনি খুব চিন্তিত থাকবেন এবং আপনার স্বভাব হবে খুব খিটখিটে। আপনার সন্তানের আক্রমণাত্মক আচরণে আপনি বিরক্ত হতে পারেন।

ধনু: ধনু রাশির জাতক জাতিকাদের জন্য আজ খুব ভালো দিন যাবে। আজ আপনি আপনার মানত পূরণের জন্য আপনার পরিবারের সঙ্গে একটি ধর্মীয় ভ্রমণে যেতে পারেন, যেখানে আপনার পরিবার অনেক আনন্দ পাবে এবং আপনি আপনার পরিবারের সুখ দেখে খুব খুশি হবেন। আপনার পরিবারে কোনও শুভ অনুষ্ঠানের আয়োজন হতে পারে। আপনি এটির জন্য প্রস্তুতিতে ব্যস্ত থাকবেন, যার কারণে আপনি সন্ধ্যায় ক্লান্ত বোধ করতে পারেন। আজ আপনার মন আধ্যাত্মিক বিষয়ের দিকে ঝুঁকে থাকবে। স্বাস্থ্যের কথা বললে আজ আপনার স্বাস্থ্যে উত্থান-পতন থাকবে। কখনও কখনও আপনি অনুভব করবেন যে আপনি খুব অসুস্থ, আবার কখনও কখনও আপনি অনুভব করবেন যে আপনি একেবারে ফিট। ব্যবসায়িদের জন্যও দিনটি ভালো যাবে। আজ আপনার ব্যবসায় কিছু বড় কাজ সম্পন্ন হতে পারে, যা সম্পূর্ণ করার জন্য আপনি কঠোর পরিশ্রম করবেন, এবং আপনি সাফল্যও পেতে পারেন, আপনি আজ একটি নতুন যানবাহন, বাড়ি বা সম্পত্তি সম্পর্কিত জিনিস কিনতে পারেন। আজ একটি শুভ দিন। আপনার আর্থিক অবস্থা খুব শক্তিশালী হবে। আপনার জীবনসঙ্গী প্রতি মুহূর্তে আপনার সঙ্গে থাকবে। আপনার সন্তানদের জন্য আপনার মনও খুব খুশি থাকবে।

মকর: মকর রাশির জাতক জাতিকাদের জন্য আজ খুব উপযুক্ত দিন হবে। যদি আপনার পরিবারে কোনও পুরনো বিবাদ চলে তবে এটি আজ শেষ হতে পারে, যার কারণে আপনার মন খুব খুশি থাকবে এবং আপনার পরিবারে সুখের পরিবেশ থাকবে। আপনার পরিবারের সদস্যদের মধ্যে ভালবাসা এবং সহযোগিতার অনুভূতি থাকবে। ব্যবসায়ীদের জন্যও আজ দিন ভালো যাবে। আপনি আপনার বন্ধুদের সহায়তায় কিছু বড় পদক্ষেপ নিতে পারেন, যার ফলে আপনি আপনার ব্যবসায় লাভ পাবেন এবং আপনার আর্থিক অবস্থাও শক্তিশালী থাকবে। আপনি আপনার ব্যবসায় কিছু নতুন এবং বড় কাজ শুরু করতে পারেন। স্বাস্থ্যের কথা বললে, আপনার স্বাস্থ্য একেবারে ঠিক থাকবে। আপনি একদম ফিট থাকবেন। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনার সন্তানদের জন্য আপনার মন খুশি থাকবে।

কুম্ভ: কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য আজ খুব ভালো দিন যাবে। ব্যবসায়ীদের জন্য আজ দিনটি ভালো যাবে। আপনি আপনার ব্যবসায় নতুন সুযোগ পেতে পারেন, যা আপনাকে আর্থিক সুবিধাও দিতে পারে। আপনি আপনার ব্যবসায় আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। আজ আপনি কিছু নতুন কাজ পেতে পারেন, যাতে আপনি প্রচুর অর্থ বিনিয়োগ করতে পারেন। আজ আপনি একটি নতুন গাড়ি বা বাড়ি ইত্যাদি কেনার পরিকল্পনা করতে পারেন। এই পরিকল্পনাটি আপনার জন্য সফল হবে, আজ এটি কেনার জন্য একটি শুভ দিন। আপনার পরিবারে একটি বিবাহ বা শুভ অনুষ্ঠানের আয়োজন হতে পারে, আপনি আপনার পরিবার বা বন্ধুদের সঙ্গে বেড়াতে যেতে পারেন। সমাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে। আপনার টাকার অভাব হবে না। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। সন্তানদের পক্ষ থেকে আপনার মন তৃপ্ত থাকবে। কোনও বিষয় নিয়ে আপনার স্ত্রীর সঙ্গে আপনার তর্ক হতে পারে।

মীন: মীন রাশির জাতক জাতিকাদের জন্য আজ দিনটি দুশ্চিন্তায় ভরপুর হবে। আপনি আপনার টাকা নিয়ে একটু চিন্তিত হতে পারেন। আপনি আপনার আটকে থাকা পুরানো টাকা বের করার চেষ্টা করবেন, এতে আপনি সফলও হবেন। আজ আপনার পরিচিত কারও সঙ্গে তর্ক হতে পারে। স্বাস্থ্যের কথা বললে, আপনার স্বাস্থ্যে কিছু উত্থান-পতন থাকতে পারে, পেট সংক্রান্ত কিছু সমস্যা আপনাকে বারবার বিরক্ত করতে পারে। আজ আপনার অর্থ অকেজো জিনিসগুলিতে ব্যয় হতে পারে, তাই টাকা অকেজো জিনিসগুলিতে ব্যয় করবেন না। আপনার স্ত্রীর সঙ্গে আপনার বড় ধরনের মতবিরোধ হতে পারে। আজ আপনি আপনার ব্যবসায় কিছু বড় কাজ পেতে পারেন। এটি বাস্তবায়নের জন্য আপনি দিনরাত পরিশ্রম করবেন এবং আপনি সফলও হবেন। আজ আপনি আপনার পরিবারের সদস্যদের অপমানের সম্মুখীন হতে পারেন। আপনার পরিবারের কোনও সদস্য আপনাকে অপমান করতে পারে। আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করা উচিত। যে কোনও ধরনের বিতর্ক এড়িয়ে চলুন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights