আজ ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১২ই শাবান, ১৪৪৫ হিজরি

কিশোরগঞ্জে লেবার পার্টির প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

  • In রাজনীতি
  • পোস্ট টাইমঃ ১০ সেপ্টেম্বর ২০২৩ @ ০৪:৫৩ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৪ ডিসেম্বর ২০২৩@১১:৫৭ পূর্বাহ্ণ
কিশোরগঞ্জে লেবার পার্টির প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত
ছবি- বিডিহেডলাইন্স

জাবির জাহিদ
কিশোরগঞ্জ প্রতিনিধি।।

কিশোরগঞ্জ জেলা শহরের শেরাটন হোটেলে লেবার পার্টির প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়।আজ (রবিবার) বিকালে দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধগতির প্রতিবাদে ও ফ্যাসিবাদী সরকারের পদত্যাগের দাবিতে কিশোরগঞ্জ লেবারপার্টি এ সম্মেলনের আয়োজন করে।

সম্মেলন অনুষ্ঠানে কিশোরগঞ্জ জেলা লেবার পার্টির সভাপতি আতাউর রহমান সোহাগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান।

তিনি বলেন, আওয়ামীলীগের সাথে জনগণের কোনল সম্পর্ক নাই। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন হলে আওয়ামী লীগ ৩০ আসনও পাবে না। তাই সুষ্ঠু নিরপেক্ষ অংশগ্রহণমুলক নির্বাচন দিতে ভয় পায়।

তিনি আরও বলেন, বিগত ১৫ বছরে কিছু ইট-পাথরের স্থাপনা ছাড়া সরকারের কোনো অর্জন নাই। এসব ইট-পাথরের অবকাঠামো নির্মাণের নামে হাজার হাজার কোটি টাকা লুটপাট করে বিদেশে পাচার করেছে। তারা গনতন্ত্র ও ভোটাধিকার হরণ করে মুক্তিযুদ্ধের চেতনায় কুঠারাঘাত করেছে। সকল রাষ্ট্রীয় সাংবিধানিক প্রতিষ্ঠানগুলোকে দলীয়করণ করে আজ্ঞাবহ দলদাস প্রতিষ্ঠানে পরিণত করেছে। তাই দেশপ্রেমিক রাজনৈতিক শক্তির ঐক্যের মাধ্যমে রক্তে কেনা বাংলাদেশের মর্যাদা ও স্বাধীনতা সার্বভৌমত্ব অটুট রাখতে হবে।

এছাড়া এ সম্মেলন অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জনার মাজহারুল ইসলাম, লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুহিব্বুল্লাহ আল মাহাদী, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম আশফাক, লেবার পার্টির জেলা সাংগঠনিক সম্পাদক মো: নাঈম আকন্দ, জেলা দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম রাজধর, জেলা সদস্য মোঃ দেলোয়ার হোসেন ও মামুন শেখ ও জেলা ছাত্রমিশন আহবায়ক এজাজুল হক প্রমুখ।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights