আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

স্টোকসের যে শর্তে এক কথায় রাজি হয়ে যান বাটলার

  • In মাঠে ময়দানে
  • পোস্ট টাইমঃ ৯ সেপ্টেম্বর ২০২৩ @ ০৮:০৪ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৯ সেপ্টেম্বর ২০২৩@০৮:০৪ পূর্বাহ্ণ
স্টোকসের যে শর্তে এক কথায় রাজি হয়ে যান বাটলার

।।স্পোর্টস ডেস্ক।।

২০১৯ বিশ্বকাপে ইংল্যান্ডের শিরোপা জয়ের নায়ক বেন স্টোকস অবসর ভেঙে ফিরেছেন ওয়ানডে ফরম্যাটে। আসন্ন ভারত বিশ্বকাপে তিনি খেলবেন। তাকে রাজি করিয়েছেন ইংল্যান্ডের সাদা বলের কোচ ম্যাথু মট এবং অধিনায়ক জস বাটলার। মূলতঃ বাটলারই দলের প্রতিনিধি হয়ে স্টোকসের সঙ্গে কথা বলেছেন।

স্টোকসকে ফেরাতে তার দেওয়া শর্তও মেনে নিয়েছেন বাটলার। ওয়ার্কলোড কমাতে ১৪ মাস আগে ওয়ানডে ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন স্টোকস। গত ১৬ আগস্ট তিনি অবসর ভেঙে ফেরার ঘোষণা দেন। এর আগে বাটলারের সঙ্গে আলাপচারিতা নিয়ে স্টোকস বলেন, ‘জসকে বলেছিলাম, যদি আমাকে দলে নিতে চাও- তাহলে বল করাতে পারবে না।

আসলে নিজের শারীরিক অবস্থাটা আমিই ভালো জানি। একইসঙ্গে জানি যে, আমি বল না করেও অবদান রাখতে পারব। জস রাজি হতে মোটেই দেরি করেনি। শুধু ব্যাটার হিসেবেই আমাকে দলে নিয়েছে।

২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালে এই বেন স্টোকসের করা শেষ ওভারেই চার ছক্কা মেরেছিলেন ওয়েস্ট ইন্ডিজের ক্রেইগ ব্রাফেট। তার পরিবর্তে ইংল্যান্ডকে দুটি বিশ্বকাপ উপহার দেন স্টোকস। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপও জিতিয়েছেন তিনি! এই তারকা অলরাউন্ডার আরও বলেন, ‘দ্রুত সিদ্ধান্ত নেওয়ার ব্যাপারে আমাকে কোনো চাপ দেওয়া হয়নি। বিশ্বকাপে আবার খেলার সুযোগ নিঃসন্দেহে দারুণ ব্যাপার। বিশ্বচ্যাম্পিয়ন হিসাবে খেলতে নামব এবং শিরোপা ধরে রাখার জন্য লড়াই করব- এই ভাবনাটাই আমাকে বেশি করে টেনে এনেছে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights