আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

কিশোরগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি কারাগারে

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৭ সেপ্টেম্বর ২০২৩ @ ০৮:৪১ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৭ সেপ্টেম্বর ২০২৩@০৮:৪১ অপরাহ্ণ
কিশোরগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি কারাগারে

জাবির জাহিদ
কিশোরগঞ্জ প্রতিনিধি।।

কিশোরগঞ্জে বিএনপির পদযাত্রা থেকে পুলিশের ওপর হামলা মামলায় জেলা ছাত্রদলের সভাপতিসহ দুজনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) কিশোরগঞ্জ সিনিয়র জেলা ও দায়রা জজ সাইয়েদুর রহমানের আদালতে মামলার ১৩ আসামির জামিন শুনানি হয়। পরে বিচারক দুজনকে কারাগারে পাঠানোর আদেশ দেন। বাকি ১১ জনকে জামিন দেওয়া হয়।

কারাগারে পাঠানো আসামিরা হলেন কিশোরগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মারুফ মিয়া ও মিঠামইন উপজেলা ছাত্রদল নেতা তরিক মোমেন।

মামলার বিবরণ ও আদালত সূত্রে জানা গেছে, গত ১৮ জুলাই দুপুরে জেলা শহরের রথখলা এলাকায় বিএনপির পূর্বঘোষিত পদযাত্রায় পুলিশ ও বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষ হয়। পরদিন ১৯ জুলাই সকালে সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ফজলুর রহমান বাদী হয়ে ১৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় ৬০-৭০ জনকে আসামি করে মামলা করেন।

মামলার আসামি ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ সুমন বলেন, আমরা ১৩ জন হাজির হয়ে জামিন আবেদন করলে ১১ জনের জামিন মঞ্জুর করেন আদালত। জেলা ছাত্রদলের সভাপতি মারুফ মিয়া ও জেলা ছাত্রদল নেতা তরিক মোমেনকে কারাগারে পাঠানো হয়েছে। অবিলম্বে আমরা তাদের মুক্তি চাই।

বিষয়টি নিশ্চিত করে আসামিপক্ষের আইনজীবী কিশোরগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি জালাল উদ্দিন বলেন, আমরা সবসময়ই ন্যায়বিচার থেকে বঞ্চিত হচ্ছি।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights