আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

জাতীয় পার্টির ফুলবাড়ী উপজেলা শাখার আহবায় কমিটি গঠন

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৫ সেপ্টেম্বর ২০২৩ @ ১১:৪৮ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৫ সেপ্টেম্বর ২০২৩@১১:৪৮ পূর্বাহ্ণ
জাতীয় পার্টির ফুলবাড়ী উপজেলা শাখার আহবায় কমিটি গঠন
ছবি- বিডিহেডলাইন্স

জাহাঙ্গীর আলম
কুড়িগ্রাম প্রতিনিধি।।

জাতীয় পার্টি ফুলবাড়ী উপজেলা শাখার ৬১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ৩‌ সেপ্টেম্বর পূর্বের কমিটি বিলুপ্ত করে মইনুল হককে আহবায়ক ও সফিয়ার রহমানকে সদস্য সচিব করে কুড়িগ্রাম জেলা আহবায়ক কমিটির আহ্বায়ক এ কে এম মুস্তাফিজুর রহমান (সাবেক এমপি) ও সদস্য সচিব মেজর মোহাম্মদ আব্দুস সালাম (অব) ৬১ সদস্য বিশিষ্ট এ আহবায়ক কমিটির অনুমোদন দেন। এ সময় আগামী ২০ সেপ্টেম্বর এর মধ্যে ফুলবাড়ী উপজেলার সকল ইউনিয়ন ওয়ার্ডের কমিটি সম্পন্ন করার জন্য নির্দেশ প্রদান করা হয়।

গত ৪ সেপ্টেম্বর রাতে জাতীয় যুব সংহতি ফুলবাড়ী উপজেলা শাখার সভাপতি আসাদুজ্জামান সরদার সুমু ও সাধারণ সম্পাদক বাবুল শেখের নেতৃত্বে সোমবার সন্ধ্যায় পৃথকভাবে নবগঠিত আহবায়ক কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবকে জাতীয় যুব সংহতি ফুলবাড়ী উপজেলা শাখার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়, এ সময় জাতীয় পার্টির জেলা কমিটির অন্যতম সদস্য সেকেন্দার আলী ব্যাপারী ও যুব সংহতি অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফুলবাড়ী উপজেলা জাতীয় পার্টির নবগঠিত কমিটির সদস্য সচিব সফিয়ার রহমান জানান, দেশ ও জাতির স্বার্থে উপজেলা জাতীয় পার্টিকে সুসংগঠিত করব এবং আগামী নির্বাচনে ২৬ কুড়িগ্রাম ২ আসনে লাঙ্গল প্রতীককে বিজয়ী করার জন্য সর্বোচ্চ চেষ্টা ও কাজ করব।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights