আজ ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

মির্জাপুর জুয়েলারী দোকানে দুঃসাহসিক চুরি

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ২৭ আগস্ট ২০২৩ @ ০৪:২১ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২৭ আগস্ট ২০২৩@০৪:২১ অপরাহ্ণ
মির্জাপুর জুয়েলারী দোকানে দুঃসাহসিক চুরি

জুয়েল রানা
টাঙ্গাইল প্রতিনিধি।।

টাঙ্গাইলের মির্জাপুরে জুয়েলারী দেকানে দুঃসাহসিক চুরির ঘটনা ঘেেটেছে। চোরের দল দোকানের শার্টারের লক ও কলাপসিবল গেইট কেটে ৪৫ ভড়ি স্বর্ণালঙ্কার নিয়ে গেছে। শনিবার গভির রাতে মির্জাপুর বাজারের কালিবাড়ি রোডের মহামায়া মার্কেটের শায়মা জুয়েলারীতে এই চুরির ঘটনা ঘটে বলে জানা গেছে।

এদিকে এই দুঃসাহসিক চুরির ঘটনার খবর এলাকায় জানাজানি হলে বাজারের সাধারণ ব্যাবসায়ীদের মধ্যে ক্ষোভ ও আতঙ্ক ছঢ়িয়ে পড়েছে।

খবর পেয়ে রবিবার দুপুরে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুডদ্দিন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) এস এম মনসুর মোসা, বণিক সমিতির সভাপতি গোলাম ফারুক সিদ্দিকী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

দোকান মালিক দুলাল মিয়া জানান, প্রতিদিনের মত শুক্রকার রাতেও দোকার বন্ধ করে বাড়ি চলে যান। শনিবার ছিল সাপ্তাহিক ছুটির দিন।রবিবার সকালে মার্কেটের অন্য দোকানিরা তাদের দোকান খুলতে গিয়ে ওই দোকানের কলাপসিবল গেইট কাটা দেখতে পান। তাকে খবর দিলে দোকানে এসে চুরির বিষয়টি নিশ্চিত হন। চোরের দল দোকানে ঢুকে সোকেচে সাজানো ৪৫ ভড়ি স্বর্ণালঙ্কার নিয়ে গেছে। দোকানের ভেতরের তিনটি সিসিটিভি ক্যামেরা কাপর দিয়ে ঢাকা রয়েছে। তবে সিসিটিভি ক্যামেরায় দেখা যায় মাস্ক পড়া একজন লোক দোকানের ভেতরে প্রবেশ করে এবং অপরজন বাইরে দাড়িয়ে আছে। এই ঘটনায় শায়মা জুয়েলারীর মালিক মোহাম্মদ দুলাল মিয়া রবিবার মির্জাপুর থানায় একটি লিখিত অভিযোগ করেন।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, দোকান মালিক লিখিত অভিযোগ করেছেন। ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ শুরু করেছে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights