আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

কিউইদের বিশ্বকাপ ভাবনায় উইলিয়ামসন

  • In মাঠে ময়দানে
  • পোস্ট টাইমঃ ১০ আগস্ট ২০২৩ @ ০২:২২ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১০ আগস্ট ২০২৩@০২:২২ অপরাহ্ণ
কিউইদের বিশ্বকাপ ভাবনায় উইলিয়ামসন

।।স্পোর্টস ডেস্ক।।

বিশ্বকাপে দূরের পথটা কি শেষ হবে কেন উইলিয়ামসনের? সেটা নিশ্চিত না হলেও নিউজিল্যান্ডের পরিকল্পনায় ভালোভাবে আছেন তিনি। বিশ্বকাপের আগে দুটি সিরিজ খেলবে কিউইরা। এর একটি ইংল্যান্ডে আরেকটি সেপ্টেম্বরের শেষ দিকে বাংলাদেশে। ইংল্যান্ডে আগস্টে হতে যাওয়া টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের জন্য গতকাল ১৫ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড।

সেই দলে উইলিয়ামসন নেই, তার পরও তিনি সবার সঙ্গে যাবেন ইংল্যান্ডে। সামনে বিশ্বকাপ থাকায় বাংলাদেশ সিরিজেও উইলিয়ামসনের থাকার সম্ভাবনা অনেকখানি। কারণ তাঁর অভিজ্ঞতা কাজে লাগাতে চান কোচ গ্যারি স্টিড, ‘আমাদের সঙ্গে ও ইংল্যান্ডে থাকলে দলের সঙ্গে অনুশীলন করতে পারবে। অনেকগুলো বিশ্বকাপ খেলেছে উইলিয়ামসন, ও দলের সেরা খেলোয়াড়।

ওর অভিজ্ঞতা গুরুত্বপূর্ণ। আমরাও ওর উন্নতি দেখে বুঝতে পারব বিশ্বকাপের জন্য প্রস্তুত কতটা।’ এই উন্নতি বুঝতেই ইংল্যান্ডের পর তাঁর বাংলাদেশ আসার সম্ভাবনা বেশি।
এদিকে ইংল্যান্ড সফরের জন্য গতকাল ১৫ সদস্যের ঘোষিত দলে সুযোগ পেয়েছেন দুই পেসার ট্রেন্ট বোল্ট ও কাইল জেমিসন।

বোল্ট সর্বশেষ ওয়ানডে খেলেছিলেন গত বছরের সেপ্টেম্বরে আর জেমিসন এপ্রিলে। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের জন্য জাতীয় দলের চুক্তি থেকে বেরিয়ে গিয়েছিলেন বোল্ট। তবু ডাক পাওয়ার অর্থ বিশ্বকাপ বিবেচনায় আছেন তিনি।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights