আজ ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি

রৌপ্য পদক প্রাপ্ত সুমনা রায়কে মডার্ণ বডি বিল্ডিং ক্লাবের সংবর্ধনা

  • In মাঠে ময়দানে
  • পোস্ট টাইমঃ ২৫ জুলাই ২০২৩ @ ১১:০২ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২৫ জুলাই ২০২৩@১১:০২ পূর্বাহ্ণ
রৌপ্য পদক প্রাপ্ত সুমনা রায়কে মডার্ণ বডি বিল্ডিং ক্লাবের সংবর্ধনা

রফিক প্লাবন
দিনাজপুর জেলা প্রতিনিধি।।

ভারতের মাটিতে নিজের ক্রীড়া নৈপুন্য দেখিয়ে ভারোত্তালোনে রৌপ্য পদক অর্জনকারী সেনাবাহিনীর সুমনা রায়কে সংবর্ধনা জানিয়েছে দিনাজপুর মডার্ণ বডিবিল্ডিং ক্লাব ও সমাজ উন্নয়ন কেন্দ্র। সুমনা রায় দিনাজপুর সদর উপজেলার পূর্ব রামনগর এলাকার কেশব চন্দ্র রায় এর মেয়ে। সুমনা রায় চলতি বছরের ১১ থেকে ১৬ জুলাই পর্যন্ত ভারতের দিল্লিতে অনুষ্ঠিত কমনওয়েলথ ওয়েটলিফটিং সিনিয়র, জুনিয়র এবং ইয়্যুথ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ জাতীয় ভারোত্তোলক দলের হয়ে অংশ নেন এবং ৪০ কেজি ওজন শ্রেণিতে রৌপ্য পদক অর্জন করেন।

আজ সোমবার (২৪ জুলাই) বিকেলে দিনাজপুর শহরের বালুবাড়ীস্থ আইনকলেজ মোড় সংলগ্ন কার্যালয়ে সুমনা রায়কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান মডার্ণ বডিবিল্ডিং ক্লাব ও সমাজ উন্নয়ন কেন্দ্রর কার্যনির্বাহী কমিটির সভাপতি এ্যাড. মেহেরুল ইসলাম, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান উজ্জ্বল, সহ সাধারণ সম্পাদক রেহাতুল ইসলাম খোকা (কাউন্সিলর), কোষাধ্যক্ষ রবিউল হোসেন, কোচ ও পরিচালক মো. শাহীন পারভেজ, সদস্য শওকত উল্লাহ বাদশা ও খায়রুল আমিন। এসময় প্রশিক্ষন নেয়া অন্যান্য খেলোয়াড়গণ উপস্থিত ছিলেন।

সবর্ধনা পেয়ে সুমনা রায় বলেন- আমার খুবই ভালো লাগছে যে- আমি এই পর্যায়ে আসতে পারছি, একটা লক্ষ্যে পৌছাতে পারছি। আমি শুরুটা করছি এই ক্লাব থেকে। এই ক্লাবের সভাপতি, কোচ শাহীন স্যারসহ সকলেই অনেক আন্তরিক। তাদের সহযোগিতায় আমি আজ এ পর্যন্ত আসতে পারছি। এছাড়া আমার সেনাবাহিনীর কোচ সাহারা সুলতানা আমাকে এখান থেকে সেনাবাহিনীতে নিয়ে গেছেন। তিনিও আমাকের যথেষ্ঠ সাপোর্ট করেছেন। এক কথায় সকলের সহযোগিতায় আমি আজ এ পর্যায়ে। আমার জন্য দোয়া করবেন।

মডার্ণ বডিবিল্ডিং ক্লাব ও সমাজ উন্নয়ন কেন্দ্রর কার্যনির্বাহী কমিটির সভাপতি এ্যাড. মেহেরুল ইসলাম বলেন, আমাদের প্রধান উপদেষ্টা বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র পৃষ্ঠপোষকতায় এবং আর্থিক সহযোগিতায় এখানকার খেলোয়াড়রা অনেক ভালো করছেন। দেশের গন্ডি পেরিয়ে বিদেশের মাটিতেও তাদের ক্রীড়া নৈপুন্য দেখিয়ে দিনাজপুরের নাম উজ্জ্বল করছেন। আমরা এ ধারাবাহিকতা ধরে রাখতে কাজ করছি।

উল্লেখ্য, বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশন সূত্রে জানা যায়- ভারতের দিল্লিতে এবারের কমনওয়েলথ সিনিয়র, জুনিয়র এবং ইয়্যুথ ওয়েটলিফটিং চ্যাম্পিয়নশিপে ৫টি পদক জয় করেছে বাংলাদেশ জাতীয় ভারোত্তোলক দল। এই টুর্নামেন্টে বাংলাদেশের হয়ে অংশ নেন ৭ জন খেলোয়াড়। এদের মাঝে ৫ জনই ফিরেছেন পদক নিয়ে। তিনটি রৌপ্য এবং দুটি তাম্র পদক নিয়ে আসর শেষ করেছে বাংলাদেশ ভারোত্তোলক দল। এবারের আসরে ৪০ কেজি ওজন শ্রেণিতে সুমনা রায়, ৬৪ কেজি ওজন শ্রেণিতে প্রিতিলা আক্তার মিলা এবং ৫৫ কেজি ওজন শ্রেণিতে আশিকুর রহমান তাজ রৌপ্য পদক জয় করেন। এছাড়া মার্শিয়াত ইসলাম মৃত্তিকা ৪৫ কেজি এবং মার্জিয়া আক্তার ইকরা ৪৯ কেজি শ্রেণিতে তাম্র পদক পেয়েছেন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights