আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

পৃথিবীর কোনো শক্তি বর্তমান সরকারের অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারবে না: মনোরঞ্জন শীল গোপাল এমপি

  • In রাজনীতি, শিক্ষা
  • পোস্ট টাইমঃ ২৪ জুলাই ২০২৩ @ ০৩:০২ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২৪ জুলাই ২০২৩@০৩:০২ অপরাহ্ণ
পৃথিবীর কোনো শক্তি বর্তমান সরকারের অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারবে না: মনোরঞ্জন শীল গোপাল এমপি

রফিক প্লাব
দিনাজপুর।।

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বিএনপি ভোটের মাধ্যমে ক্ষমতায় আসতে পারবে না বলেই পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চাইছে। সেই কারণে তারা দেশবিরোধী ষড়যন্ত্র ও চক্রান্ত করছে। কিন্ত তারা জানে না- তৃণমুল পর্যায় থেকে শুরু করে কেন্দ্রীয় পর্যন্ত আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। পৃথিবীর কোনো শক্তি বর্তমান সরকারের অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারবে না।

আজ দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার মরিচা ইউনিয়নে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে একতা উচ্চ বিদ্যালয়ের ৩য় তলার উর্দ্ধমুখী সম্প্রসারণ কাজের উদ্বোধন শেষে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এমপি গোপাল বলেন, আওয়ামী লীগ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি হিসেবে ঐক্যবদ্ধ আছে। কোনো শক্তি নেই ষড়যন্ত্র করে, চক্রান্ত করে আমাদের অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারে। জননেত্রী শেখ হাসিনার আলোকিত বাংলাদেশকে অন্ধকারে নিয়ে যাওয়ার জন্য গভীর ষড়যন্ত্র চলছে।

ইউপি চেয়ারম্যান মো. আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোনায়েম মিয়া, বীরগঞ্জ থানার ওসি আব্দুল রাজ্জাক, দিনাজপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উপ সহকারী প্রকৌশলী মো. গুলজার হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার বৃষ্টি, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন। সুধী সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন একতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিধন চন্দ্র দেবনাথ।

এর আগে মরিচা ইউনিয়নের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে ইউনিয়ন পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ করেন এমপি গোপাল।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights