আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

হলিউডে ধর্মঘটের সমর্থনে রাস্তায় নামলেন

  • In বিনোদন
  • পোস্ট টাইমঃ ২৪ জুলাই ২০২৩ @ ০৮:২৯ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২৪ জুলাই ২০২৩@০১:৪৩ অপরাহ্ণ
হলিউডে ধর্মঘটের সমর্থনে রাস্তায় নামলেন

।।বিনোদন ডেস্ক।।

দুইমাস ধরেই চলছে হলিউডে লেখকদের ধর্মঘট। শুরুতে শুধু লেখকরাই এই আন্দোলনের অংশ হলেও ধীরে ধীরে যোগ দিচ্ছেন অভিনেতারাও। বিগত ৬০ বছরে, প্রথমবারের মতো হলিউড অভিনেতা এবং লেখকদের পিকেট লাইনে যোগদানের মাধ্যমে ডবল স্ট্রাইক করেছে। অভিনেতা এবং লেখকবৃন্দ, উভয়ই স্টুডিও এবং স্ট্রিমিং পরিষেবাগুলোর সাথে নতুন চুক্তি চান।

গত ৪ জুলাই মধ্যরাতে, হলিউডের অভিনেতাদের জন্য সবচেয়ে বড় ইউনিয়নগুলোর মধ্যে একটি ‘সাগ-আফট্রা’ ঘোষণা করেছে যে তারা লেখকদের ধর্মঘটে যোগ দেবে। যার ফলে এই আন্দোলন আরো বড় পরিসরে যাচ্ছে। কয়েক হাজার অভিনেতা-অভিনেত্রী নিজেদের শামিল করেছেন এই আন্দোলনে। ইতিমধ্যেই হলিউডের এই ধর্মঘটে নিজেদের সমর্থন জানিয়েছেন টম ক্রুজ, রবার্ট ডাউনি জুনিয়র, সিলিয়ান মার্ফি, এমিলি ব্লান্ট, ফ্লোরেন্স পিউয়ের মতো তারকারা।

এবার নাম লেখালেন ‘হ্যারি পটার’ খ্যাত ব্রিটিশ অভিনেতা ড্যানিয়েল র‌্যাডক্লিফ। সঙ্গে যোগ দিয়েছেন তার প্রেমিকা এরিনও। তাদের তিন মাসের পুত্রসন্তানকে নিয়েই ধর্মঘটে শামিল হয়েছিলেন এই জুটি।

ড্যানিয়েল জানান, বাবা হওয়ার পরে অপেক্ষাকৃত শান্ত একটি জায়গায় বসবাস করা শুরু করেছেন তারা।

সন্তান যাতে প্রকৃতির সান্নিধ্যে বড় হয়, সে কথা ভেবেই এই সিদ্ধান্ত তাদের। তবে হলিউডের লেখক-অভিনেতাদের এই যৌক্তিক আন্দোলনে যোগ দেওয়াটা নিজের দায়িত্ব মনে করছেন তিনি। ধর্মঘটে আন্দোলনরত সকলের প্রতি একাত্মতা ঘোষণা করেন ড্যানিয়েল। হাতে তুলে নেন প্লেকার্ড। প্রতিবাদী কণ্ঠে গলা মেলান উপস্থিত সকলের সঙ্গে।
চলতি বছরের এপ্রিল মাসে জীবনের নতুন অধ্যায়ের সূচনা করেছেন ড্যানিয়েল রেডক্লিফ। ড্যানিয়েল ও তার এক দশকের প্রেমিকা এরিন ডার্কের কোলে এসেছে তাদের প্রথম সন্তান। দুজনেই এখন নিজেদের সন্তানকে সময় দিতেই ব্যস্ত রয়েছেন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights