আজ ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

বিটিএসের ফেরা দৃঢ় হবে: জাংকুক

  • In বিনোদন
  • পোস্ট টাইমঃ ২৩ জুলাই ২০২৩ @ ০৯:০২ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২৪ জুলাই ২০২৩@০১:৪৬ অপরাহ্ণ
বিটিএসের ফেরা দৃঢ় হবে: জাংকুক

।।বিনোদন ডেস্ক।।

ব্যক্তিগত ক্যারিয়ারে মন দিতে বিটিএস থেকে বিরতি নিয়েছেন ব্যান্ডটির সদস্যরা। বিরতির মধ্যে এক গান ও কনসার্টে নিজেদের আরও ঋদ্ধ করছেন জাংকুক, জিমিনরা। অভিজ্ঞতার ঝুলি সমৃদ্ধ করে শিগিগরই বিটিএসে ফিরবেন তাঁরা।

বিবিসি রেডিওতে ‘লাইভ লাউঞ্জ’ অনুষ্ঠানে গত বৃহস্পতিবার জাংকুক বলেন, ‘নিজেদের গড়তে দারুণ সময় পার করছি আমরা। ব্যক্তিগতভাবে ঋদ্ধ হয়ে বিটিএসে ফেরার পর ব্যান্ডটি আরও দৃঢ় হবে। আমি শিগগিরই সেই ঘটনার সাক্ষী হতে চাই।’ গানের পাশাপাশি কোরীয় সামরিক বাহিনীতে প্রশিক্ষণ শেষে কিম, জাংকুক, সুগাদের বিটিএসে ফেরার কথা রয়েছে।

গত বছরের জুনে বিটিএস থেকে সাময়িক বিরতি নেন ব্যান্ডের সদস্যরা। বিরতির মধ্যে ১৪ জুলাই প্রথম একক গান ‘সেভেন’ এনেছেন জাংকুক। প্রকাশের পর থেকে গানটি আইটিউনস, স্পটিফাইসহ বিভিন্ন ডিজিটাল প্ল্যাটফর্মে রীতিমতো রাজত্ব করছে।
গত বছর কাতারে আয়োজিত ফিফা বিশ্বকাপের উদ্বোধনী আয়োজনে বিশ্বকাপের অফিশিয়াল গান ‘ড্রিমারস’ পরিবেশন করে প্রশংসা কুড়িয়েছেন জাংকুক। গত বছরের জুনে যুক্তরাষ্ট্রের গায়ক চার্লি পুথের সঙ্গে ‘লেফট অ্যান্ড রাইট’ শিরোনামে একটি গান প্রকাশ করেছেন জাংকুক। সেটিই ছিল বিটিএসের বাইরে তাঁর প্রথম কোনো গান। গানটি বিলবোর্ডের হট ১০০ তালিকায় ছিল।

১২ বছর বয়সে বিটিএসে যোগ দেন জাংকুক। ২৫ পেরোনোর আগেই নিজেকে খ্যাতির চূড়ায় নিয়ে যান এই বিটিএস তারকা। ‘বিগিন’, ‘ইউফোরিয়া’ থেকে ‘ড্রিমারস’—এক দশকের ক্যারিয়ারে একের পর হিট গানে নিজেকে ছাড়িয়ে গেছেন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights