আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

লোহাগড়ায় রোকেয়া দিবসে পাঁচজন জয়িতাকে সম্মাননা প্রদান

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৯ ডিসেম্বর ২০২৩ @ ০৪:১৫ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৯ ডিসেম্বর ২০২৩@০৪:১৫ অপরাহ্ণ
লোহাগড়ায় রোকেয়া দিবসে পাঁচজন জয়িতাকে সম্মাননা প্রদান

কাজী ইমরান
নড়াইল প্রতিনিধি।।

নড়াইলের লোহাগড়া উপজেলায় রোকেয়া দিবসে পাঁচজন জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়েছে।

শনিবার (৯ ডিসেম্বর) বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠানে জয়িতাদের এ সম্মাননা প্রদান করা হয়। আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে ”জয়িতা অন্বেষণে বাংলাদেশ” শীর্ষক কার্যক্রমের আওতায় এই জয়িতা সম্মাননা প্রদান করা হয়েছে।

এ বছর নড়াইলের লোহাগড়া উপজেলাতে জয়িতা সম্মাননা পেয়েছেন অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরীতে লোহাগড়া গ্রামের ইতি মাহমুদ, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরীতে রাজুপুর গ্রামের জেসমিন আরা, সফল জননী নারী ক্যাটাগরীতে সৈয়দা মাজেদা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী ক্যাটাগরীতে লক্ষীপাশা গ্রামের হেনা পারভীন, সমাজ উন্নয়নে অবদান রেখেছেন যে নারী ক্যাটাগরীতে লোহাগড়া পৌরসভার প্যানেল মেয়র-৩ ও সংরক্ষিত-৩নং ওয়ার্ডের কাউন্সিলর রাজুপুর গ্রামের রাজিয়া সুলতানা (বিউটি)।

লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজগর আলী, সহকারী কমিশনার (ভূমি) আফরিন জাহান এবং উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোসাঃ শিরিনা খাতুন জয়িতাদের হাতে সম্মাননা ক্রেস্ট, জয়িতা চাঁদর, জায়নামাজ ও সদনপত্র প্রদান করেন। এ সময় লোহাগড়া উপজেলার দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও অবঃ প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের অফিস সহকারী মোসাঃ মুর্শিদা ইয়াসমিন, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, গণমাধ্যমকর্মী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights