আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৫ই শাবান, ১৪৪৫ হিজরি

মুন্সিগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ ৪

  • In জাতীয়
  • পোস্ট টাইমঃ ৯ ডিসেম্বর ২০২৩ @ ১০:৩২ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৯ ডিসেম্বর ২০২৩@১০:৩২ পূর্বাহ্ণ
মুন্সিগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ ৪

।।নিজস্ব প্রতিবেদক।।

মুন্সিগঞ্জে রান্নাঘরে গ্যাস লিকেজ হয়ে বিস্ফোরণে শিশু ও নারীসহ ৪ জন দগ্ধ হয়েছে।

আজ শনিবার (৯ ডিসেম্বর) ভোর সাড়ে ৬টার দিকে শহরের ইদ্রাকপুর এলাকার সদর উপজেলাসংলগ্ন থানা কাউন্সিল মোড়ের একটি ভবনের পাঁচতলার ফ্ল্যাটে গ্যাস লিকেজের পর এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

বিস্ফোরণে আহতদের উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে পাঠান৷ আহতরা হলেন- ফ্ল্যাটটির ভাড়াটিয়া একই পরিবারের রিজভী আহমেদ রাসেল, রোজিনা বেগম,তার বাবা রজব আলী ও ৩ বছরের শিশু রায়ান।

স্থানীয়রা জানান, ভোরে রান্না করার সময় হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ হয়। এতে আগুন ধরে যায় ফ্ল্যাটটিতে। পরে ফায়ার সার্ভিস ও আশপাশের লোকজন দ্রুত এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণ আনে। দগ্ধদের উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠিয়েছেন।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. আবু ইউসুফ বলেন, গ্যাস লিকেজ হয়ে বিস্ফোরণ চারজনের মতো দগ্ধ হয়েছে। দগ্ধদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে কী কারণে গ্যাস লিকেজ হয়ে বিস্ফোরিত হয়েছে, বিষয়টি নিয়ে তদন্ত চলাচ্ছে ফায়ার সার্ভিসের বিশেষজ্ঞ টিম।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights