আজ ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১২ই শাবান, ১৪৪৫ হিজরি

আবার ক্ষমতায় এলে শ্রম আইন আরও উন্নত করা হবে- ওবায়দুল কাদের

  • In জাতীয়
  • পোস্ট টাইমঃ ৮ ডিসেম্বর ২০২৩ @ ০১:৫৩ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৮ ডিসেম্বর ২০২৩@০১:৫৩ অপরাহ্ণ
আবার ক্ষমতায় এলে শ্রম আইন আরও উন্নত করা হবে- ওবায়দুল কাদের

।।নিজস্ব প্রতিবেদক।।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আবার ক্ষমতায় এলে শ্রম আইন আরও উন্নত করা হবে। তিনি বলেন, এই সেক্টরের প্রতি সরকার যত্নশীল।

আজ শুক্রবার (৮ ডিসেম্বর) আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সমসাময়িক বিষয় নিয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, ‍‍`গার্মেন্টস সেক্টর নিয়ে অনেক ষড়যন্ত্র চলছে। অর্থনীতির স্বার্থেই শ্রমিকদের বেতন বাড়িয়েছেন শেখ হাসিনা। এই সেক্টরের উন্নয়নে সরকার যত্নশীল।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে ওবায়দুল কাদের বলেন, কোনো বাঁধা, হুমকি, অগ্নিসন্ত্রাস বা নাশকতা এই নির্বাচনকে বাধাগ্রস্ত করতে পারবে না। বিএনপি ও তার সহযোগীরা ভোটে আসেনি, কিন্তু জনগণ ভোট দেওয়ার জন্য প্রস্তুত রয়েছে।

আসন ভাগাভাগি নিয়ে এখনও কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি বলেও জানান তিনি।

কাদের বলেন, আমরা কোনো ধরনের নিষেধাজ্ঞা নিয়ে চিন্তিত নই। সাংবিধানিক নিয়ম অনুযায়ী নির্বাচন হবে, এখানে নিষেধাজ্ঞা এলে বিএনপির বিরুদ্ধে আসা উচিত।

আগামীতে ক্ষমতায় এলে শ্রম আইন আরও উন্নত করা হবে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যারা এটা নিয়ে রাজনীতি করছে তারা নিজেদের স্বার্থ হাসিলের চেষ্টা করছে।

যুক্তরাষ্ট্র যদি নিষেধাজ্ঞা দিতে চায় তাহলে বিএনপি ও তার দোসরা সেটার জন্য যোগ্য বলেও মন্তব্য করেন কাদের।

আগামী ১০ ডিসেম্বর বিএনপির কর্মসূচি নিয়ে তিনি বলেন, ‍‍`আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সতর্ক আছে, বেশি ঝামেলা করলে জনগণ প্রতিহত করবে।‍‍`

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights