আজ ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি

শ্রীপুরে জাতীয় ভিটামিন ‘এ ’প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ ও পরিকল্পনা সভা

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৬ ডিসেম্বর ২০২৩ @ ১০:৪৬ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৬ ডিসেম্বর ২০২৩@১০:৪৬ পূর্বাহ্ণ
শ্রীপুরে জাতীয় ভিটামিন ‘এ ’প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ ও পরিকল্পনা সভা

তাছিন জামান
মাগুরা প্রতিনিধি।।

মাগুরার শ্রীপুরে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা স্বাস্থ্য বিভাগ এ অবহিতকরণ সভার আয়োজন করে।

আজ বুধবার (৬ ডিসেম্বর) সকাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হল রুমে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আশরাফুজ্জামান লিটনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিবার রিকল্পনা কর্মকর্তা মোঃ এনামুল হক, উপজেলা শিক্ষা অফিসার মোঃ শরিফুল ইসলাম, আবাসিক মেডিকেল ফিসার ডাঃ এজাজ আহমেদ রোচি, শ্রীপুর থানা এসআই সুবীর কুমার রায়, সেনেটারি ইন্সপেক্টর অচিন্ত্য কুমার সাহা, ইপিআই টেকনোলজিষ্ট ও (ভারপ্রাপ্ত) অফিস সহকারী তুষার কান্তি ঢালী, স্বাস্থ্য পরিদর্শক (ভারপ্রাপ্ত) সবিতা বিশ্বাস, সহকারী স্বাস্থ্য পরিদর্শক নাজমুন নাহার, আলেয়া পারভীন, ইমাম সমিতির সভাপতি আলহাজ্জ আখতারুজ্জামান, স্বাস্থ্য সহকারী সিকদার জামিরুল ইসলাম,মোঃ মুজিবুল ইসলাম, সিএইচসিপি মোহাম্মদ রুবেল বিশ্বাস প্রমূখ।

সভায় জানানো হয় ১২ ডিসেমর ২০২৩ শ্রীপর উপজেলায় ২০ হাজার ৬ শত ৪৫ শিশুকে একটি করে ভিটামিন ‘এ ‘ প্লাস কাপসুল খাওয়ানো হবে।

এ তথ্য জানান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আশরাফুজ্জামান লিটন। ১২ ডিসেম্বর সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ১৯৪ টি কেন্দ্রে ৩৮৬ স্বেচ্ছাসেবী ৬-১১ মাস বয়সী ২ হাজার ৩ শত ৭৫ শিশুকে একটি করে নীল রঙের ভিটামিন এ ক্যাপসুল এবং ১২-৫৯ মাস বয়সী ১৮ হাজার ২ শত ৭০ শিশুকে একটি করে লাল রংয়ের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights