আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

নির্বাচন সুষ্ঠু করতে সব প্রস্তুতি রয়েছে, প্রয়োজনে সেনাবাহিনী- ইসি আলমগীর

  • In জাতীয়
  • পোস্ট টাইমঃ ৫ ডিসেম্বর ২০২৩ @ ০৮:৩০ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৫ ডিসেম্বর ২০২৩@০৮:৩০ অপরাহ্ণ
নির্বাচন সুষ্ঠু করতে সব প্রস্তুতি রয়েছে, প্রয়োজনে সেনাবাহিনী- ইসি আলমগীর

।।শেরপুর প্রতিনিধি।।

নির্বাচন যদি সুষ্ঠু, শান্তিপূর্ণ, অবাধ ও নিরপেক্ষভাবে হয় তাহলে অবশ্যই সেই নির্বাচন সবার কাছে গ্রহণযোগ্য হবে। নির্বাচন সুষ্ঠু করতে সব প্রস্তুতিও রয়েছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার মো. আলমগীর।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় শেরপুরে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী কর্মকর্তাদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সেনাবাহিনী মোতায়েনের বিষয়ে এখনো সিদ্ধান্ত হয়নি, আমরা আলোচনা করে সিদ্ধান্ত নিব। তবে অতীতে জাতীয় নির্বাচনগুলোতে যেহেতু সেনাবাহিনী ছিল, প্রয়োজন হলে এবারও সেনাবাহিনী থাকবে। নির্বাচনে ভোটের আগে বা পরে সংখ্যালঘুদের ওপর যাতে কোন রকম কেউ ভয়ভীতি দেখানো না পারে সে ব্যাপারে প্রত্যেক জেলার রিটার্নিং কর্মকর্তা ও পুলিশ সুপারদের বিশেষ নির্দেশনাও দেয়া হয়েছে বলে জানান।

অন্যান্য দলের ডাকা অবরোধের কারণে ভোটে কোনো প্রভাব পড়বে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, যারা এসব করছে তাদের জন্য আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী রয়েছে এবং এটা এলার্মিং পর্যায়ে যায়নি। সারাদেশের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে, যানবাহনও চলছে, সাধারণ মানুষরা ব্যবসা-বাণিজ্য করছে। তাই ভোটের দিনও ভোটাররা ভয় পাবে না। তারা নির্বিঘ্নে ভোট কেন্দ্রে যাবে এবং তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেবে।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা আব্দুল্লাহ আল খায়রুম, পুলিশ সুপার মোনালিসা বেগম, জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ আনোয়ারুল হকসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, সহকারী রিটার্নিং কর্মকর্তাবৃন্দ এবং নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights