আজ ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি

দিনাজপুরে গভীর রাতে টার্মিনালে দাড়িয়ে থাকা বাসে আগুন

  • In জাতীয়
  • পোস্ট টাইমঃ ৫ ডিসেম্বর ২০২৩ @ ১০:৩৬ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৫ ডিসেম্বর ২০২৩@১০:৩৬ পূর্বাহ্ণ
দিনাজপুরে গভীর রাতে টার্মিনালে দাড়িয়ে থাকা বাসে আগুন

।।হিলি প্রতিনিধি।।

দিনাজপুরের শহরের কেন্দ্রীয় বাস টার্মিনালে গভীর রাতে দাঁড়িয়ে থাকা একটি যাত্রীবাহী বাসে আগুন ধরেছে। তবে গাড়ীতে কিভাবে আগুন লেগেছে তা কেউ জানাতে পারে নি।

সোমবার দিবাগত রাত ২টায় মির্জাপুর এলাকায় অবস্থিত টার্মিনালে এই আগুনের ঘটনা ঘটে।

জানা গেছে, রংপুর-দিনাজপুর রুটে গেটলক বাস হিসেবে চলাচল করে এইচএপ্লাসওপি পরিবহন। সোমবার রাতে গাড়িটি টার্মিনালে পার্কিং করে চালক চলে যায়। পরে রাত দেড়টা পর্যন্ত হেলপার অমল রায় গাড়িটি পরিস্কার করে। পরে টার্মিনাল এলাকায় একটি হোটেলে খেতে চলে যায়। পরে গাড়িতে আগুনের ঘটনা ঘটে। পরে খবর পেয়ে তাৎনিক কোতয়ালী থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে গাড়িটির আগুন নিয়ন্ত্রণে আনে।

বাসের হেলপার অমল রায় জানান, বাসের দরজা জানালা বন্দ করে রাত আনুমানিক দেড়টার দিকে গাড়ি পরিষ্কার করে খাওয়ার জন্য হাইওয়ে হোটেলে যায়। সেখান থেকে আগুনের সংবাদ পেয়ে আসে এবং বাসে আগুন দেখতে পায়।

দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ জিন্নাহ আল মামুন জানান, সংবাদ পেয়ে তাৎণিকভাবে পুলিশ দল ঘটনাস্থলে গিয়ে তদন্ত কার্যক্রম শুরু করেছে। প্রাথমিকভাবে আগুনের সূত্রপাত কিভাবে হয়েছে তা জানা যায়নি। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights