আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

আবারও আচরন বিধি লঙ্ঘন করলেন রাজী ফখরুল

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৪ ডিসেম্বর ২০২৩ @ ০৬:৪২ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৪ ডিসেম্বর ২০২৩@০৬:৪২ অপরাহ্ণ
আবারও আচরন বিধি লঙ্ঘন করলেন রাজী ফখরুল

।।কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লা-৪ আসনের নৌকার প্রার্থী রাজী মোহাম্মদ ফখরুলের বিরুদ্ধে আবারো আচরন বিধি লঙ্ঘন করার অভিযোগ উঠেছে।

সোমবার সকাল ১০টায় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দেবিদ্বারস্থ কার্যালয়ে নির্বাচনী যৌথ সভার আয়োজন করে উপজেলা আ’লীগ।

এতে সভাপতিত্ব করেন দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম সফিউদ্দিন এবং সভাটি পরিচালনা করেন সাধারণ সম্পাদক মোস্তফা কামাল চৌধুরী।

সভায় বক্তব্য রাখেন নৌকার প্রার্থী বর্তমান সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব হুমায়ুন কবিরসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এর আগে গত শুক্রবার (১ ডিসেম্বর) কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের আওয়ামী লীগ প্রার্থী রাজী মোহাম্মদ ফখরুলকে শোকজ করে স্বশরীরে বা প্রতিনিধির মাধ্যমে আদালতে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়।

এতে বলা হয়, গত বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুরে স্থানীয় সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রার্থী রাজী মোহাম্মদ ফখরুল কয়েকশ নেতাকর্মী নিয়ে দেবিদ্বার পৌর সদরে শোডাউন করে।

এসময় তিনি নিজের গাড়ির ছাদ খুলে দাঁড়িয়ে হাত নেড়ে নেতাকর্মীদের অভ্যর্থনা ও নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা গ্রহণ করেন। শোডাউনে কয়েকশ মোটরসাইকেলের বহর ছিল। এতে রাস্তার যান চলাচল ব্যহৃত হয়।

রবিবার (৩ ডিসেম্বর) ওই সংসদ সদস্যের প্রতিনিধি আইনজীবী কাজী নাজমুল হক নিজাম আদালতে হাজির হয়ে দোষ স্বীকার করেন। পরে তাদের প্রথমবারের মতো সতর্ক করে এই শোকজ থেকে অব্যাহতি দেয় আদালত।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights