আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

জয়পুরহাটে দুটি সংসদীয় আসনে ১৬ জন প্রার্থীর মনোনয়ন বৈধ

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৩ ডিসেম্বর ২০২৩ @ ০৫:০৪ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৩ ডিসেম্বর ২০২৩@০৫:০৪ অপরাহ্ণ
জয়পুরহাটে দুটি সংসদীয় আসনে ১৬ জন প্রার্থীর মনোনয়ন বৈধ

এস এম শফিকুল ইসলাম
জয়পুরহাট প্রতিনিধি।।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়পুরহাট জেলার দুটি সংসদীয় আসনে ১৯ প্রার্থীর মনোনয়নপত্র বাছাই শেষে ১৬ জন প্রার্থীর মনোনয়ন বৈধ এবং কাগজপত্রে ত্রুটি থাকায় তিন’ জনের মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে।

রবিবার বেলা ১১টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে যাচাই-বাছাই সম্পন্ন করে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী মনোনয়ন পত্র বাতিলের এ ঘোষনা দেন।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী জানান, জয়পুরহাট-১ আসনে স্বতন্ত্র প্রার্থী রানী রাবেয়া আসরী ও আলেয়া বেগম এবং জয়পুরহাট ২ আসনে স্বতন্ত্র প্রার্থী আতোয়ার রহমানের এক শতাংশ ভোটারদের দেওয়া তালিকায় তথ্য সঠিকভাবে যাচাইকালে সত্যতা না পাওয়ায় প্রার্থীতা বাতিল করা হয়।

জয়পুরহাট-১ আসনে বৈধ প্রার্থীরা হলেন সামছুল আলম দুদু (আওয়ামী লীগ), একেএম মোয়াজ্জেম হোসেন (জাতীয়পার্টি), মোঃ মাছুম (তৃণমুল বিএনপি), মোঃ রোকনুজ্জামান (ন্যাশনাল পিপলস পার্টি), আব্দুল আজিজ মোল্লা (স্বতন্ত্র), একেএম রায়হান মনু (স্বতন্ত্র), আবুল খায়ের মোঃ সাখাওয়াত হোসেন (জাসদ), মোঃ জহুরুল ইসলাম (স্বতন্ত্র)।

জয়পুরহাট-২ আসনে আবু সাঈদ আল মাহমুদ স্বপন (আওয়ামীলীগ), আবু সাঈদ নুরুল্লা মাছুম (জাতীয় পার্টি), গোলাম মাহফুজ অবসর (স্বতন্ত্র), মোঃ নয়ন (বাংলাদেশ কংগ্রেস), মোঃ গোলাম রসুল (জাকের পার্টি), আবুল খায়ের মোঃ সাখাওয়াত হোসেন (জাসদ), মোঃ আবু সাইদ (ন্যাশনাল পিপলস পার্টি), আব্দুর রাজ্জাক (স্বতন্ত্র)। তবে বাদ পড়া প্রার্থীরা আপিল করতে পারবেন।

এ সময় জেলা নির্বাচন কর্মকর্তা ফজলুল করিম, উপজেলা নির্বাচন কর্মকর্তা মশিউর রহমান, সহকারী উপজেলা নির্বাচন কর্মকর্তা মাসুদুর রহমান সহ সহকারী রিটানিং কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights