আজ ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সিরাজগঞ্জ-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন কৃষিবিদ সুইট

  • In রাজনীতি
  • পোস্ট টাইমঃ ২৮ নভেম্বর ২০২৩ @ ০৯:১৭ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২৮ নভেম্বর ২০২৩@০৯:১৭ অপরাহ্ণ
সিরাজগঞ্জ-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন কৃষিবিদ সুইট

উজ্জ্বল অধিকারী
সিরাজগঞ্জ প্রতিনিধি।।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করবেন আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি কৃষিবিদ সাখাওয়াত হোসেন সুইট। নির্বাচনে অংশ নিতে মঙ্গলবার (২৮ নভেম্বর) সকায় ১১টার দিকে উপজেলা নির্বাচন অফিস থেকে তার পক্ষে মনোনয়ন পত্র ক্রয় করেছেন রায়গঞ্জ ও তাড়াশ উপজেলা কৃষকলীগের নেতাকর্মী বৃন্দ।

কৃষিবিদ সাখাওয়াত হোসেন সুইট কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যকারী কমিটির সদস্য ও রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যকারী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

তিনি দীর্ঘদিন ধরে এই আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়ে আসছেন। এবারো তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছিলেন।

কৃষিবিদ সাখাওয়াত হোসেন সুইট বলেন, রায়গঞ্জ ও তাড়াশ উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা আমার বাসায় ভিড় করছেন। তারা আমাকে নির্বাচন করতে বলেছেন। যেহেতু নেত্রী বলে দিয়েছেন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করা যাবে। নির্বাচন করলে দলের কোনো বাধা নেই, তাই আমি নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।

রায়গঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তৃপ্তি কণা মন্ডল মনোনয়ন ফরম উত্তোলনের সত্যতা নিশ্চিত করে বলেন, কৃষিবিদ সাখাওয়াত হোসেন সুইট ছাড়াও এই আসন থেকে মঙ্গলবার দিন পর্যন্ত ৭ জন স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র ক্রয় করেছেন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights