আজ ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ২০শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ফরিদপুরে পার্কিং করা বাসে অগ্নিসংযোগ

  • In জাতীয়, শীর্ষ
  • পোস্ট টাইমঃ ১৩ নভেম্বর ২০২৩ @ ১২:৫৭ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১৩ নভেম্বর ২০২৩@১২:৫৭ অপরাহ্ণ
ফরিদপুরে পার্কিং করা বাসে অগ্নিসংযোগ

হারুন-অর-রশীদ
ফরিদপুর প্রতিনিধি।।

ফরিদপুর শহরের নতুন বাসস্ট্যান্ডে পার্কিং করে রাখা সাউদিয়া পরিবহন নামে একটি বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। আগুনে বাসের ভিতরের সম্পূর্ণ অংশ পুড়ে যায়। এতে প্রায় দশ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আজ সোমবার (১৩ নভেম্বর) সকালে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাউদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে রবিবার (১৩ নভেম্বর) দিবাগত রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে।

বাস মালিক ও পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার দিবাগত রাত তিনটার দিকে অজ্ঞাতনামা ৩ থেকে ৪ জন দুষ্কৃতিকারী মোটরসাইকেল যোগে শহরের নতুন বাসস্ট্যান্ডে পার্ক করে রাখা জনৈক মনিরুল ইসলাম ফরহাদের মালিকানাধীন একটি বাসে (যার নম্বর ফরিদপুর-ব ১১ ০০২৪ ) পিছনের জানালা দিয়ে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। পরবর্তীতে উক্ত বাসের হেলপার জেলা পুলিশ কন্ট্রোল রুমকে বিষয়টি অবহিত করলে স্থানীয় ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ড বাসের ভিতরের সম্পূর্ণ অংশ পুড়ে যায়। এতে প্রায় দশ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এ ব্যাপারে ফরিদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন অফিসার সুভাস বাড়ৈই বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

এ বিষয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাউদ্দিন বলেন, রাত তিনটার দিকে বাসস্ট্যান্ডে পার্কিং করে রাখা সাউদিয়া পরিবহনের একটি বাসে দুষ্কৃতকারীরা আগুন ধরিয়ে দেয়। খরব পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে যায়। এ বিষয়ে পুলিশ কাজ করছে। তদন্ত পূর্বক এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights