আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৫ই শাবান, ১৪৪৫ হিজরি

হেক্সো ব্লেড দিয়ে কিশোরগঞ্জ-ভৈরব রেললাইনের পাত কেটেছে দুর্বৃত্তরা

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ১২ নভেম্বর ২০২৩ @ ০৪:৫০ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১২ নভেম্বর ২০২৩@০৪:৫১ অপরাহ্ণ
হেক্সো ব্লেড দিয়ে কিশোরগঞ্জ-ভৈরব রেললাইনের পাত কেটেছে দুর্বৃত্তরা

জাবির জাহিদ
কিশোরগঞ্জ প্রতিনিধি।।

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়নের খাইলসা এলাকায় ভৈরব-কিশোরগঞ্জ রেললাইন কেটেছে দুর্বৃত্তরা। তবে, পুরোটা কাটতে না পারায় বড় ধরনের দুর্ঘটনা ঘটেনি।

রোববার (১২ নভেম্বর) সকালে কিশোরগঞ্জ রেলস্টেশন মাস্টার মো. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, গতকাল শনিবার বিকেলের দিকে রেললাইন কাটার বিষয়টি রেলওয়ের ওয়েম্যান ও পাহারাদারদের চোখে পড়ে। খবর পেয়ে ঢাকা জেলা রেলওয়ে পুলিশের এসপি (পুলিশ সুপার) আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

তিনি আরও বলেন, পুলিশ সুপার পরিদর্শন শেষে চৌকিদার-দফাদারদের যথাযথ নির্দেশনা দিয়ে গেছেন। পাশাপাশি রেললাইনের নিরাপত্তায় রেলওয়ে পুলিশকে সর্বোচ্চ সতর্ক এবং পুরো লাইন ট্রলি দিয়ে নিয়মিত চেক করতে বলেছেন। আমরা সতর্ক আছি।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার বিকেলে কোন একটা সময়ে এই রেললাইনে পাত কাটা হয়। বিএনপি জামাতের অবরোধকে কেন্দ্র করে এই ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। তবে রেললাইনের কাটার চিহ্ন দেখে বোঝা যায় হেক্সো ব্লেড দিয়ে কাটার চেষ্টা করা হয়েছে।

ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত (ওসি) মো. আলিম হোসেন শিকদার বলেন, শনিবার দুর্বৃত্তরা রেললাইন কেটেছে। তবে, পুরোটা কাটতে না পারায় বড় ধরনের দুর্ঘটনা ঘটেনি। কারা কেটেছে সেটা দিনের মতোই পরিষ্কার। আমরা অজ্ঞাতনামা আসামী করে একটি মামলা দায়ের করেছি। পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights