আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

পাওলো দিবালা অভিনেত্রীর সাথে বাগদান করলেন এবং আসন্ন অনুষ্ঠান নিয়ে কথা বললেন

  • In বিনোদন
  • পোস্ট টাইমঃ ১১ নভেম্বর ২০২৩ @ ১১:৫৮ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১১ নভেম্বর ২০২৩@১১:৫৮ পূর্বাহ্ণ
পাওলো দিবালা অভিনেত্রীর সাথে বাগদান করলেন এবং আসন্ন অনুষ্ঠান নিয়ে কথা বললেন

।।বিনোদন ডেস্ক।।

পাওলো দিবালা একটি সাক্ষাত্কারে ওরিয়ানা সাবাতিনির সাথে তার বিয়ের বিশদ বিবরণ দিয়েছিলেন এবং তারা তাদের পরিবার এবং বন্ধুদের সাথে আর্জেন্টিনায় এটি উদযাপন করার সিদ্ধান্ত নিয়ে প্রকাশ করে অবাক হয়েছিলেন।

“এখন আপনাকে একটি তারিখ খুঁজে বের করতে হবে যা আপনার ক্যালেন্ডার এবং তার অনুমতি দেয়,” সাংবাদিক তাকে বলেছিলেন এবং তিনি উত্তর দিয়েছিলেন: “প্রতিযোগিতাগুলির কারণে এটি কঠিন, আমাদের পরিবার এবং আমাদের বন্ধুদের সাথে আর্জেন্টিনায় এটি করার ধারণাটি হল।”

“আমরা সেই প্রক্রিয়ায় আছি। আমি ওরিয়ানাকে বলেছিলাম যে আমি ইতিমধ্যে আমার কাজ করেছি এবং এখন তাকে সংস্থার যত্ন নিতে হবে, “ফুটবলার শেষে অভিনেত্রীর সাথে বিয়ের কথা স্বীকার করেছেন।

পাওলো দিবালা বলেছিলেন যে কীভাবে তিনি ওরিয়ানা সাবাতিনিকে বিয়ের প্রস্তাব সম্পর্কে অবগত ছিলেন না
পাওলো দিবালা তার স্ট্রিমিংয়ে ক্রীড়া সাংবাদিক গ্যাস্টন এডুলের সাথে আলোচনায় বলেছিলেন যে কীভাবে তিনি নিশ্চিত করেছিলেন যে ওরিয়ানা সাবাতিনি বুঝতে পারেননি যে তিনি তাকে প্রস্তাব করতে চলেছেন।

“এটা একটু সময় নিয়েছিল কারণ আমাকে এটির পরিকল্পনা করতে হয়েছিল, কিছু বন্ধু আসতে চলেছে, আমি দৃঢ়প্রতিজ্ঞ ছিলাম এবং আমি এটি সেখানে থাকতে চেয়েছিলাম, আমি তাকে চমকে দিতে চেয়েছিলাম এবং সৌভাগ্যক্রমে আমি এটি করতে পেরেছিলাম,” অ্যাথলিট বলতে শুরু করেছিলেন .

এইভাবে, পাওলো বিকশিত হয়েছিল: “আমরা বন্ধুদের সাথে ডিনারে গিয়েছিলাম এবং সবাই অবাক হওয়ার সাথে জড়িত ছিল, প্রত্যেকের ভূমিকা ছিল, তারা সবাই দুর্দান্ত অভিনেতা ছিল। একমাত্র আমি ওরিয়ানাকে চিনতাম না, তাই সৌভাগ্যবশত এটি খুব ভাল হয়ে উঠেছে।”

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights