আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শরীয়তপু‌রের গোসাইরহাটে পাটের গোডাউনে আগুন

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ১৫ অক্টোবর ২০২৩ @ ১০:৪০ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১৫ অক্টোবর ২০২৩@১০:৪০ অপরাহ্ণ
শরীয়তপু‌রের গোসাইরহাটে পাটের গোডাউনে আগুন
ছবি- বিডিহেডলাইন্স

নয়ন দাস
শরীয়তপুর প্রতিনিধি।।

শরীয়তপুরের গোসাইরহাট উপ‌জেলার দাশের জঙ্গল বাজারের পূর্বপাশে নদীরপাড় অবস্থিত দুটি পাটের গোডাউনসহ তিনটি দোকানে মালামাল আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় লক্ষাধিক টাকার বেশি ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ব‌্যাবসায়ীরা।

রোববার (১৫ অক্টোবর) ৪টার দিকে এই অগ্নিকাণ্ড‌ের ঘটনা ঘটে। ত‌বে সিগারেটের আগুন থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হ‌তে পা‌রে ব‌লে জানি‌য়ে‌ছে ফায়ার সার্ভিস।

স্থানীয় ফায়ার সার্ভিস জানায়, দুপুর ৪টার দিকে পাশ্বর্বতী বাসিন্দারা গোডাউন ঘরে আগুন জ্বলতে দেখে চিৎকার-চেঁচামেচি করে। একজন আমাদের ফোন করলে সাথে সাথে ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রন করতে প্রায় এক ঘণ্টা চেষ্টা করা হয়। প‌রে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। আগুনে খোকন বাঘার পাট ও অন্য আরেক গোডাউনের কিছু মালামাল পুড়ে যায়।

ক্ষতিগ্রস্ত আব্দুল হক বাঘা ও বড় ছেলে খোকন বাঘা বলেন, ঘরে ১৫মন পাট ছিল। বেশির ভাগ পুড়ে গেছে। আর আগুন নেভানোর সময় পানিতে অন্যান্য মালামাল নষ্ট হয়ে গেছে। কমপক্ষে দুইলাখ টাকার মালামাল ছিল।

গোসাইরহাট থানার অফিসার ইনচার্জ মো.আসলাম সিকদার বলেন, ক্ষতিগ্রস্তরা এখনও ক্ষয়ক্ষ‌তির হিসাব পাওয়া যায়‌নি। ফায়ার সা‌র্ভিস অগ্নিকাণ্ডের খবর পেয়ে দ্রুত গি‌য়ে নিয়ন্ত্রন ক‌রে। পু‌লিশ তা‌দেরকে সহ‌যো‌গিতা ক‌রে‌ছে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights