আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ফরিদপুরে রোড মার্চ সফল করতে প্রশাসনসহ সকলের সহযোগিতা চাইলো বিএনপি

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ২ অক্টোবর ২০২৩ @ ০৭:২০ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২ অক্টোবর ২০২৩@০৭:২১ অপরাহ্ণ
ফরিদপুরে রোড মার্চ সফল করতে প্রশাসনসহ সকলের সহযোগিতা চাইলো বিএনপি
ছবি- বিডিহেডলাইন্স

হারুন-অর-রশীদ
ফরিদপুর প্রতিনিধি।।

সরকারের পদত্যাগ ও সংসদ বাতিল করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এবং দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তিসহ বিদেশে উন্নত চিকিৎসার এক দফা দাবিতে ফরিদপুর বিভাগীয় রোড মার্চ সফল করতে সাংবাদিক সম্মেলন করেছে বিএনপি।

সোমবার (০২ সেপ্টেম্বর) বিকালে ফরিদপুর প্রেসক্লাবে ফরিদপুর বিভাগীয় বিএনপির আয়োজনে সংবাদ সম্মেলনে সভার প্রস্তুতি নিয়ে সাংবাদিকদের অবহিত করেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু।

ফরিদপুর বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ ইসলাম রিংকুর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- বিএনপির উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক চিপ হুইফ জয়নুল আবেদীন ফারুক, জহিরুল হক শাহজাদা মিয়া।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক খন্দকার মাসুকুর রহমান মাসুক, মোঃ সেলিমুজ্জামান, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ইয়াসমিন আরা হক, যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাহমুদুল হাসান ভূঁইয়া পিংকু, মহিলা দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক চৌধুরী নায়াবা ইউসুফ, জেলা বিএনপির আহবায়ক সৈয়দ মোদাররেস আলী ইছা, একে কিবরিয়া স্বপন প্রমুখ।

এ সময় আব্দুল আউয়াল মিন্টু বলেন, আগামীকাল মঙ্গলবার সকাল ১১ টায় রাজবাড়ী জেলার গোয়ালন্দ মোড় থেকে আমাদের রোডমার্চ শুরু হবে। এরপর ফরিদপুরের রাজবাড়ি রাস্তার মোড়, তালমা হয়ে শরীয়তপুর স্টেডিয়ামে গিয়ে রোড মার্চ শেষ হবে। মোট সাতটি পথসভা হবে বলে তিনি জানান। এসময় তিনি রোড মার্চ সফল করতে প্রশাসন সহ দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা কামনা করছি। এ পর্যন্ত যতগুলো রোড মার্চ হয়েছে তার কোনটিতেই সংঘাতের ঘটনা ঘটেনি। আশা করছি আমরা আগামীকালও আমাদের রোডমার্চ সফলভাবে শেষ করতে পারবো। রোডমার্চে উপস্থিত থাকার কথা রয়েছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights