আজ ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

বিশ্বের কাছে বাংলাদেশ এখন আর একটা নতজানু রাষ্ট নয়- আব্দুল মতিন

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৩০ সেপ্টেম্বর ২০২৩ @ ০৭:০০ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৩০ সেপ্টেম্বর ২০২৩@০৭:০২ অপরাহ্ণ
বিশ্বের কাছে বাংলাদেশ এখন আর একটা নতজানু রাষ্ট নয়- আব্দুল মতিন
ছবি- বিডিহেডলাইন্স

মো. জিয়াউর রহমান
নেত্রকোনা প্রতিনিধি।।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহসম্পাদক, বাংলাদেশ সুপ্রীমকোর্টের বিশিষ্ট আইনজীবী এবং নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এডভোকেট মো. আব্দুল মতিন বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমরা সমুদ্র জয় করেছি। মহাকাশ জয় করেছি। করোনা মহামারি মোকাবিলা করে বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন শেখ হাসিনা। সারাদেশে মডেল মসজিদ নির্মাণ করা হয়েছে। কওমি শিক্ষাকে স্বীকৃতি দেওয়া হয়েছে।

মাদরাসা শিক্ষাকে জাতীয় শিক্ষার সাথে একীভূত করে একটি জ্ঞানভিত্তিক রাষ্ট্র গড়ে দেশকে এগিয়ে নিতে কাজ করছে সরকার। তাই বিশ্বের কাছে বাংলাদেশ এখন আর একটা নতজানু রাষ্ট্র নয়। তবে বিগত সরকারগুলোর সময়ে নতজানু রাষ্ট্র ছিল এবং সেই সরকাররাই এখনও নতজানু। আর সেই রাজনীতিবিদরাই বর্তমানে নতজানু হয়ে বিদেশের মাটিতে ধরনা দিয়ে বলছে, আপনারা আমাদের ক্ষমতায় বসানোর ব্যবস্থা করুন। আমরা আর পারছি না। তবে তা কেউ পারবে না। কারণ, বাংলাদেশের মানুষ শেখ হাসিনাকে ভালোবাসে। আমরা শেখ হাসিনা ভালোবাসি। আমরা নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি করে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনব।

শেখ হাসিনা সরকারের অভূতপূর্ব উন্নয়নের কথা প্রান্তিক জনগোষ্ঠীর কাছে তুলে ধরতে শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার গড়াডোবা ইউনিয়নের ১নং ও ২নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় রওশন ইজদানী একাডেমি প্রাঙ্গণে আয়োজিত এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যত ষড়যন্ত্রই হোক, আপনারা সকল ষড়যন্ত্র মোকাবিলা করে নৌকার প্রার্থীকে ভোট দিবেন। আমি নৌকার প্রার্থীর পক্ষে বাংলাদেশে, এই কেন্দুয়া-আটপাড়ার মাটিতে ঘুরে বেড়াচ্ছি। যে যত কথাই বলুক, আপনারা কোনো ব্যক্তি স্বার্থ দেখবেন না। আপনারা দেখবেন জাতীয় স্বার্থ, আপনারা দেখবেন শেখ হাসিনার স্বার্থ এবং বাংলাদেশের উন্নয়নের স্বার্থ।

সভায় ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে ও যুবলীগ নেতা রহমত উল্লাহ আবেদের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান হুমায়ূন কবীর চৌধুরী, কেন্দুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সাবেক ছাত্রনেতা মোফাজ্জল হোসেন ভূইয়া, কেন্দুয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক বিল্লাল হোসেন তালুকদার, উপজেলার নওপাড়া ইউনিয়ন যুবলীগের সহসভাপতি আনোয়ার হোসাইন, যুবলীগ নেতা তারিফ হাসান ভূইয়া ও স্থানীয় আওয়ামী লীগ নেতা এবং ইউপি সদস্য শাহজাহান জজ মিয়া প্রমুখ।

#

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights