আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল

  • In রাশিফল
  • পোস্ট টাইমঃ ১১ সেপ্টেম্বর ২০২৩ @ ০৭:৫২ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১১ সেপ্টেম্বর ২০২৩@০৭:৫২ পূর্বাহ্ণ
কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল

।।রাশিফল ডেস্ক।।

আজ কোন রাশির কেমন কাটবে? আজকের দিনে টাকা আসতে পারে কাদের হাতে? কারা গুরুজনের স্বাস্থ্যের যত্ন নেবেন? জেনে নিন রাশিফল।

মেষ: বন্ধুদের সমর্থন পাবেন। আপনার স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন। ব্যবসার দিকেও খেয়াল রাখুন। ব্যবসায়িক সফরে যেতে পারেন। অতিরিক্ত কাজ অস্বস্তিকর হতে পারে। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। দাম্পত্য সুখ বাড়বে। পোশাক ইত্যাদির খরচ বাড়বে। একাডেমিক ও বুদ্ধিবৃত্তিক কাজের অবস্থার উন্নতি হবে। আয় বাড়বে। নেতিবাচক চিন্তা এড়িয়ে চলুন। আয়ের নতুন উৎস গড়ে উঠবে।

বৃষ: আপনার কেরিয়ারের দিক থেকে আজকের দিনটি দারুন ভালো। সিনিয়র সদস্যদের সাথে আপনার কিছু মতপার্থক্য থাকলে ক্ষমা প্রার্থনা করে সমাধান করতে পারবেন। যারা ব্যবসা করছেন তারা তাদের পার্টনারকে খুব বেশি বিশ্বাস করবেন না এবং কারও সঙ্গে কথা বলে টাকা বিনিয়োগ করবেন না। কর্মসংস্থানের সন্ধানে দ্বারে দ্বারে ঘুরে বেড়ানো যুবকরা কোনও সুখবর শুনতে পেতে পারেন। আপনি আপনার সন্তানদের সঙ্গে কিছু গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করতে পারেন।

মিথুন: ধৈর্য ধরুন। অহেতুক রাগ এড়িয়ে চলুন। একাডেমিক কাজে বাধা আসতে পারে। অভিভাবকদের সহযোগিতা পাবেন। সম্পত্তির রক্ষণাবেক্ষণে ব্যয় বাড়তে পারে। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। পারিবারিক জীবন সুখের হবে। যানবাহন সুখ লাভ হতে পারে। পারিবারিক দায়িত্ব বাড়তে পারে। সন্তানের স্বাস্থ্য সমস্যা হবে। খরচ বাড়বে। অনেক পরিশ্রম হবে। অ্যাকাডেমিক কাজে সাফল্য পাবেন। চাকরিতে কর্মকর্তাদের সঙ্গে মতবিরোধ হতে পারে।

কর্কট: মনে উত্থান-পতন থাকবে। চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আপনাকে পরিবার থেকে দূরে অন্য কোথাও যেতে হতে পারে। আয় বাড়লেও ব্যয় বাড়তে পারে। সন্তানের স্বাস্থ্যের যত্ন নিন। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে। কাজ বেশি হবে। মিষ্টি খাবারের প্রতি আগ্রহ বাড়বে। আশা ও হতাশার মিশ্র অনুভূতি থাকবে। পারিবারিক জীবন সুখের হবে। বন্ধুর সাহায্যে আপনি অর্থ উপার্জন করতে পারেন।

সিংহ: আত্মবিশ্বাসের অভাব হবে। অ্যাকাডেমিক কাজের প্রতি সচেতন থাকুন। বিঘ্ন ঘটতে পারে। বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পাওয়া যেতে পারে। শিল্প ও সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়তে পারে। ব্যবসা বাড়বে। মন অস্থির থাকবে। পারিবারিক সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। মায়ের কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। মেজাজে বিরক্তি থাকবে। ভাইদের সঙ্গে বিবাদ হতে পারে। ভ্রমণে যেতে হতে পারে।

কন্যা: আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন, তবে ধৈর্যের অভাব থাকবে। পরিবারে শান্তি বজায় রাখার চেষ্টা করুন। অভিভাবকদের সহযোগিতা পাবেন। অর্থ উপার্জন করা যেতে পারে। আপনার কথাবার্তায় মাধুর্য থাকবে, তবুও সংযত থাকুন। পরিবারের সমর্থন পাবেন। কাজের অবস্থা সন্তোষজনক হবে। আয়ের অবস্থানে কিছুটা উন্নতি হতে পারে। পারিবারিক সমস্যা আপাতত একই থাকবে। খরচ বেশি হবে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে।

তুলা: আজকের দিন আপনাকে খুশি করে দেবে। তবে টাকা কোনও এক কারণে বেরিয়ে যেতে শুরু করবে। জীবনসঙ্গী আপনার প্রত্যাশা পূরণ করবে। যদি আপনাকে কোনো দায়িত্ব দেওয়া হয়, তবে সময়মতো তা পূরণ করুন। আপনি আপনার কোন ভুলের জন্য অনুশোচনা করবেন। আপনি কিছু খরচ কমানোর কথা বিবেচনা করতে পারেন। আপনার বাজেটের প্রতি গভীর মনোযোগ দিন অন্যথায় সমস্যা হতে পারে। পরিবারে কোনো সদস্য পুরস্কার পাওয়ার কারণে পরিবেশ আজ মনোরম থাকবে।

বৃশ্চিক: আজ আপনি নতুন কোনও কাজ বা নতুন কোনও ব্যবসায়িক চুক্তির সুযোগ লাভ করবেন। সমস্যা মোকাবিলার জন্য কিন্তু আজকের দিনটি আপনার জন্য বিশেষ শুভ। নতুন অফারও আপনি পেতে পারেন। তাই বুদ্ধি করে কাজ শুরু করুন শীঘ্রই আপনি আপনার কাজ সফলভাবে শেষ করতে পারবেন। দৈনন্দিন কাজ সম্পন্ন করতেও আজ আপনার কোনও বাধা থাকবে না।

ধনু: নতুন কোনও কাজ শুরু করতে পারেন। আর খানিক বাদেই চাকরি ক্ষেত্রে ট্রান্সফার হতে পারে আপনার। বন্ধুদের সঙ্গে কোথাও ভালো সময় কাটাতে পারেন আজ। ব্যবসায় নিজের পরিশ্রম জারি রাখুন। ফল শীঘ্রই পাবেন। পারিবারিক কলহের অবসান ঘটাতে হবে আলাপ-আলোচনার মাধ্যমে এবং উভয় পক্ষের কথা শুনে সিদ্ধান্ত নেওয়া হলে ভালো হয়। অবিবাহিতদের জন্য সেরা বিভাগের প্রস্তাব আসতে পারে।

মকর: আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। চাকরিতে পদোন্নতি পেতে পারেন। ক্ষমতাসীন প্রশাসনের পক্ষ থেকে সাহায্য করা হবে। সম্মান পাবেন। শিক্ষামূলক কাজে বেড়াতে যেতে পারেন। পোশাকের প্রতি ঝোঁক বাড়বে। দাম্পত্য সুখ বাড়বে। স্বাস্থ্যের প্রতি সজাগ থাকুন। রোগে ভুগতে পারেন। জীবনযাপন বেদনাদায়ক হতে পারে। পরিবারের সমর্থন পাবেন। চাকরিতে বাড়তি কিছু দায়িত্ব আসতে পারে।

কুম্ভ: মনে আশা ও হতাশার অনুভূতি থাকতে পারে। পারিবারিক দায়িত্ব বাড়তে পারে। চাকরি পরিবর্তনেরও সম্ভাবনা রয়েছে। কাজের পরিধি বাড়তে পারে। রাগের মুহূর্ত এবং তৃপ্তির মুহূর্ত থাকবে। ব্যবসায় বন্ধুর সহযোগিতা পেতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন। মন অস্থির থাকবে। আত্মবিশ্বাস কমে যাবে। শিশুর কষ্ট হতে পারে। সঞ্চিত সম্পদ কমে যাবে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে।

মীন: ধৈর্য ধরুন। কথোপকথনে ভারসাম্য বজায় রাখুন। ব্যবসার ক্ষেত্রেও অসুবিধা হতে পারে। আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। রাগের মুহূর্ত এবং তৃপ্তির মুহূর্ত থাকবে। আপনার স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন। আশা ও হতাশার মিশ্র অনুভূতি মনে থাকবে। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। আয় বাড়বে। বন্ধুদের সহযোগিতা পাবেন। পিতামাতার সমর্থন পাবেন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights