আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ক্যাটরিনাকে ছাড়িয়ে নয়নতারার নতুন রেকর্ড

  • In বিনোদন
  • পোস্ট টাইমঃ ৯ সেপ্টেম্বর ২০২৩ @ ০৭:৫৩ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৯ সেপ্টেম্বর ২০২৩@০৭:৫৩ পূর্বাহ্ণ
ক্যাটরিনাকে ছাড়িয়ে নয়নতারার নতুন রেকর্ড

।।বিনোদন ডেস্ক।।

‘জওয়ান’ মুক্তি উপলক্ষে সম্প্রতি ইনস্টাগ্রামে যোগ দিয়েছেন অভিনেত্রী। এরপর যা হয়েছে তা অভাবনীয়। মাত্র ১০ ঘণ্টায় এই অভিনেত্রীর অনুসারী ছাড়িয়ে গেছে ১ মিলিয়ন। বলিউডে অভিষেক হওয়ার আগেই নতুন এ রেকর্ড গড়েছেন দক্ষিণ ভারতীয় অভিনেত্রী নয়নতারা।

সেই সুবাদে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফকেও ছাড়িয়ে গেলেন নয়নতারা। এর আগে মিলিয়ন অনুসারীর রেকর্ড দখলে ছিল ক্যাটরিনা কাইফের; যা তিনি অর্জন করেছিলেন ২৪ ঘণ্টার ব্যবধানে। এ তথ্য ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে।

ইনস্টাগ্রামে নয়নতারার প্রথম পোস্টটি ছিল ‘জওয়ান’ ছবির হিন্দি ট্রেলার, যা একই দিনে ছবির নির্মাতাও প্রকাশ করেছেন।

পাশাপাশি অভিনেত্রী সারোগেসির মাধ্যমে জন্ম দেওয়া তার দুই ছেলে উইর ও উলাগামের একটি সুন্দর ছবি এবং ভিডিও পোস্ট করেছেন; যা দেখে অনুসারীদের অনেকেই ছবির নিচে ভালোবাসার ইমোজি তুলে ধরেছেন।

নয়নতারা তার স্বামী ভিগনেশ সিভান, ‘জওয়ান’ ছবির সহ-অভিনেতা শাহরুখ খানসহ ফটো শেয়ারিং প্ল্যাটফর্মে মাত্র ১০ জনকে অনুসরণ করছেন। সেই তালিকায় রয়েছেন অভিনেত্রীর স্বদেশি অভিনয়শিল্পী প্রিয়াঙ্কা চোপড়া, সামান্থা রুথ প্রভু, হলিউড তারকা জেলিভার অ্যানিস্টন প্রমুখ।

শাহরুখ-নয়নতারা জুটির প্রথম ছবি ‘জওয়ান’ নিয়ে দর্শক কৌতূহল বেড়েই চলেছে।

রেকর্ড দামে অগ্রিম বিক্রি হচ্ছে এ ছবির টিকিট। অ্যাটলি পরিচালিত ছবিটিতে নয়নতারাকে দেখা যাবে দুর্ধর্ষ এক পুলিশ কর্মকর্তার ভূমিকায়। এ ছবিতে দর্শক তাকে নতুনরূপে আবিষ্কার করবেন বলেই মনে করছেন নয়নতারা।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights