আজ ২রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ২৫শে জিলকদ, ১৪৪৫ হিজরি

বাবুল উদ্দিনের পরিচালনায় দুই বিজ্ঞাপন

  • In বিনোদন
  • পোস্ট টাইমঃ ৮ সেপ্টেম্বর ২০২৩ @ ০৫:৩৮ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৮ সেপ্টেম্বর ২০২৩@০৫:৩৮ অপরাহ্ণ
বাবুল উদ্দিনের পরিচালনায় দুই বিজ্ঞাপন

।।যাযাবর পলাশ।।

সম্প্রতি রাজধানীর বিভিন্ন লোকেশনে জনপ্রিয় নাট্যকার ও প্রযোজক রাজীব মণি দাসের কনসেপ্টে ‘সিয়াম হলিডেজ’ এর বিজ্ঞাপন চিত্র নিমির্ত হয়েছে। এটি পরিচালনা করেছেন নির্মাতা বাবুল উদ্দিন। বিজ্ঞাপন চিত্রটিতে মডেল হিসেবে অভিনয় করেছেন সাব্বির আহমেদ, নাজমী জান্নাত।

প্রসঙ্গত, ট্রাভেল, ভিসা প্রসেস, হজ্ব ও ওমরা হজ্ব নিয়ে নানান সমস্যায় পড়তে হয় ভ্রমণপিপাসু কিংবা ওমরাকারীদের। তাদের সেই সমস্যা লাঘবে ‘‘সিয়াম হলিডেজ‘‘ নিয়ে এসেছে এক গুচ্ছ প্যাকেজের মাধ্যমে সহজ সমাধান। অনেকে ভিসা পেলেও হোটেল বুকিংসহ আনুষঙ্গিক অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্রাদি প্রসেস করতে পারেন না। সেজন্য ‘‘সিয়াম হলিডেজ‘‘ এক ঝাঁক দক্ষ কনসালট্যান্ট দ্বারা নির্ভুলভাবে বিশ্বের সকল দেশেই ভিসা প্রসেস করে থাকে।

বিজ্ঞাপনের গল্পে দেখা যায়, বিয়ের পর স্ত্রীকে নিয়ে দেশের বাহিরে ঘুরতে যাওয়ার জন্য কয়েকবার আশ্বাস দিয়েও ভিসা জটিলতার কারণে আবির নিয়ে যায়নি। এ নিয়ে স্ত্রী প্রায়ই রাগারাগি করে। এমনকি, প্রমিজ করেও স্ত্রীকে ঘুরতে নিয়ে যায় না আবির। একদিন স্ত্রী লিমা ঘুমের ঘোরে আবিরের হাত ধরে ‘চলো বিদেশ যাই‘ বলে টানাটানি করছে। আবিরের ঘুম ভাঙ্গতেই স্ত্রীকে দিবাস্বপ্ন দেখছো কেন জিজ্ঞাসা করে। এতে স্ত্রী ক্ষিপ্র হয়ে ওঠে বলে, হ, স্বপ্ন দেখা ছাড়া আমার জীবনে আর কি আছে? বাস্তবে কোনোদিন তো আর বিদেশ যেতে পারবো না। আবারও স্ত্রীকে ধৈর্য ধরতে বললে ক্ষেপে গিয়ে বকাবকি করে লিমা। অফিসে আবিরের মন খারাপ দেখে তার কলিগ অন্তু কারণ জানতে চায়। আবির বিস্তারিত খুলে বললে অন্তু সিয়াম হলিডেজে‘র কথা বলে। অবশেষে আবির ও লিমার বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হয় সিয়াম হলিডেজের সেবা গ্রহণের মাধ্যমে। দুজনকে লাগেজ হাতে হাসিমুখে এয়ারপোর্টে প্রবেশ করতে দেখা যায়।

নতুন এই বিজ্ঞাপন চিত্রে অভিনয় প্রসঙ্গে অভিনেতা সাব্বির আহমেদ বললেন, ‘গল্পটা খুবই চমৎকার। আসলে আমরা শুধু অভিনয়ের জন্য কাজ করি না, সমাজে আমাদের কিছু দায়বদ্ধতাও আছে। সেই দায়বদ্ধতার জায়গা থেকে কাজটি করা। কারণ, এতে মানুষ একদিকে যেমন সঠিক গাইডলাইন পাবে, অন্যদিকে উপকৃতও হবে।’

নির্মাতা বাবুল আহমেদ বললেন, ‘সত্যিকার অর্থে “সিয়াম হলিডেজ” সাধারণ মানুষের কথা চিন্তা করে এ ধরনের সেবামূলক ব্যবসা শুরু করে। কাজটি করতে পেরে আমি খুবই আনন্দিত।

এদিকে, নাট্যকার রাজীব মণি দাস মনে করেন, টাকা দিয়ে তো মানুষ শুধু সেবা গ্রহণ করতেই পারে, কিন্তু সেবা এবং সঠিক সেবার মধ্যে তফাৎ রয়েছে। সিয়াম হলিডেজ বিজ্ঞাপনের মাধ্যমে সেই তফাৎ তুলে ধরেছে।

সিয়াম হলিডেজের ডিরেক্টর মেহেদী হাসান জানালেন, ট্রাভেল রিলেটেড সকল সার্ভিস বাংলাদেশের প্রত্যেকটি মানুষের কাছে পৌঁছে দিতে সিয়াম হলিডেজের এই অগ্রযাত্রা। আমরা ভিসা প্রসেস, ট্যুর প্যাকেজ, হজ্ব ও ওমরা হজ্ব, ফ্লাইট টিকেট বুকিং, হোটেল বুকিং সহ বিদেশ ভ্রমণের সকল সার্ভিস দিয়ে থাকি।’

উল্লেখ্য যে, সিয়াম হলিডেজ থাইল্যান্ড, মালয়েশিয়া, দুবাই অফিস-সহ বাংলাদেশের দু’টি ব্রাঞ্চ থেকে সকল কার্যক্রম পরিচালনা করে থাকে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights