আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সবার আগে সুপার ফোরে পাকিস্তান

  • In মাঠে ময়দানে
  • পোস্ট টাইমঃ ৩ সেপ্টেম্বর ২০২৩ @ ০৫:৩৬ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৩ সেপ্টেম্বর ২০২৩@০৫:৩৬ অপরাহ্ণ
সবার আগে সুপার ফোরে পাকিস্তান

।।স্পোর্টস ডেস্ক।।

চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে ম্যাচটি পরিত্যক্ত হওয়ায় ‘এ’ গ্রুপ থেকে সবার আগে এশিয়া কাপের সুপার ফোরে চলে গেল পাকিস্তান। একইসঙ্গে একটি পয়েন্ট পেল ভারত। এশিয়া কাপের প্রথম ম্যাচে নেপালকে উড়িয়ে দিয়ে আগেই দুই পয়েন্ট পেয়েছিল পাকিস্তান। আজকের বৃষ্টিতে ম্যাচটি পরিত্যক্ত হওয়ায় দুই দল ১ পয়েন্ট করে পেয়েছে।

মোট তিন পয়েন্ট নিয়ে পাকিস্তান উঠে গেছে সুপার ফোরে।

‘এ’ গ্রুপ থেকে দ্বিতীয় দল হিসেবে লড়াইয়ে এগিয়ে আছে ভারত। অন্যদিকে প্রথম ম্যাচ হারা নেপাল আছে পিছিয়ে। আগামী ৪ সেপ্টেম্বর ক্যান্ডিতে ভারতের মুখোমুখি হবে নেপাল।

সুপার ফোরে যেতে হলে ওই ম্যাচে তাদের শক্তিশালী ভারতকে হারাতে হবে! আর ম্যাচটি পরিত্যক্ত হলে কিংবা নেপাল হেরে গেলে ভারত চলে যাবে সুপার ফোরে। সুতরাং রোহিত শর্মাদের শঙ্কা নেই বললেই চলে।

উল্লেখ্য, আজ শনিবার ক্যান্ডির পাল্লেকেলেতে টস জিতে ব্যাটিংয়ে নেমে ২৬৬ রানে অল-আউট হয়েছিল ভারত। পাকিস্তানের তিন পেসারই ভারতের সবগুলো উইকেট তুলে নিয়ে ৪৮.৫ ওভারে অল-আউট করে দেন।

শাহিন আফ্রিদি ১০ ওভারে মাত্র ৩৫ রানে নেন ৪ উইকেট। এছাড়া নাসিম শাহ ৩৬ রানে ৩টি এবং হারিস রউফ ৫৮ রানে ৩ উইকেট নেন। পরবর্তীতে বৃষ্টির কারণে পাকিস্তান আর ব্যাটিংয়ে নামতে না পারায় ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights