আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ইউটিউবের প্যারেন্টিং মা, গ্রেপ্তার শিশু নির্যাতনে

  • In আন্তর্জাতিক
  • পোস্ট টাইমঃ ২ সেপ্টেম্বর ২০২৩ @ ১১:৫৯ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২ সেপ্টেম্বর ২০২৩@১১:৫৯ পূর্বাহ্ণ
ইউটিউবের প্যারেন্টিং মা, গ্রেপ্তার শিশু নির্যাতনে

।।ইন্টারন্যাশনাল ডেস্ক।।

ইউটিউবে প্যারেন্টিং বিষয়ক পরামর্শ সংক্রান্ত চ্যানেল পরিচালনাকারী এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে। যুক্তরাষ্ট্রের কর্মকর্তারা বলছেন, উটাহ অঙ্গরাজ্যের ওই নারীর অপুষ্ট শিশু বাড়ি থেকে পালিয়ে যাওয়ার পর তাকে শিশু নিপীড়নে অভিযুক্ত করা হয়েছে।

রুবি ফ্রাঙ্ক এবং ব্যবসায়িক অংশীদার জোডি নান হিল্ডেব্রান্টকে এই সপ্তাহে ইভনিসে গ্রেপ্তার করা হয়েছে। কর্মকর্তারা আরও দেখেছেন ফ্রাঙ্কের ১০ বছরের মেয়ে তার সহযোগীর বাড়িতে অপুষ্ট অবস্থায় রয়েছে। শুক্রবার এই দুই নারীকেই শিশু নিপীড়নের ছয় ধারায় অভিযুক্ত করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, ফ্রাঙ্কের ১২ বছরের ছেলে জানালা বেয়ে বাড়ি থেকে পালিয়ে যায় এবং প্রতিবেশির ঘরে ঢুকে খাবার ও পানি চেয়েছে।

সান্টা ক্লারা ইভনিস পাবলিক সেফটি বিভাগের এক বিবৃতিতে বলা হয়েছে, ওই প্রতিবেশিরা জানিয়েছেন, শিশুটিকে অপুষ্ট দেখায় এবং তার শরীরে ক্ষত ছিল। পরে শিশুটিকে হাসপাতালে নেয়া হয়। ১০ বছরের মেয়েটিকেও হাসপাতালে নেয়া হয়। পরে তল্লাশি পরোয়ানার ভিত্তিতে মোট চার শিশুকে পরিবার ও শিশু নিরাপত্তা দফতরে হস্তান্তর করা হয়েছে।

২০১৫ সালে ইউটিউবে বিখ্যাত হয়ে ওঠেন ৪১ বছরের ফ্রাঙ্ক। ৮ প্যাসেঞ্জার্স নামে তার ইউটিউব চ্যানেলে তার ছয় সন্তানের প্যারেন্টিং নিয়ে আলোচনা করা হতো। এই বছরের শুরুতে নিষ্ক্রিয় করে দেয়ার আগে তার চ্যানেলে অনুসারীর সংখ্যা ছিল ২০ লাখের বেশি।

সন্তানের প্রতি কঠোর তদারকির জন্য সমালোচনার মুখেও পড়েছেন ফ্রাঙ্ক। শৃঙ্খলা শেখানোর নামে সন্তানকে কয়েক মাস শক্ত বিছানায় ঘুমাতে দেয়া এবং খাবার বন্ধ করে দিতে দেখা গেছে তাকে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights