আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শনিবার দিনটি কাদের জন্য ভালো জানুন আজকের রাশিফল

  • In রাশিফল
  • পোস্ট টাইমঃ ২ সেপ্টেম্বর ২০২৩ @ ১০:০৮ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২ সেপ্টেম্বর ২০২৩@১০:০৮ পূর্বাহ্ণ
শনিবার দিনটি কাদের জন্য ভালো জানুন আজকের রাশিফল

।।রাশিফল ডেস্ক।।

আজকের দিনটি কেমন কাটবে? হাতে অর্থ আসতে পারে আজ? কোনও ভালো খবর পেতে পারেন? জেনে নিন আজকের রাশিফল।

মেষ: মনে আশা ও হতাশার অনুভূতি থাকতে পারে। ধর্মীয় কাজে ব্যস্ততা বাড়তে পারে। ব্যবসার জন্য ভ্রমণ লাভজনক হবে। ধৈর্য ধরার চেষ্টা করুন। পরিবারে পারস্পরিক কলহ এড়িয়ে চলুন। বোন ও ভাইদের সহযোগিতা পাবেন। টাকা পাওয়া যাবে। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। আয় বাড়বে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। অহেতুক দুশ্চিন্তায় মন খারাপ হতে পারে। বন্ধুদের সঙ্গে নতুন ব্যবসা শুরু করতে পারেন।

বৃষ: আজকের দিনটি আপনার জন্য কিছুটা বিভ্রান্তিকর হবে। আপনি আপনার পারিবারিক জীবনে সমস্যা নিয়ে চিন্তিত থাকবেন, তবে যারা ব্যবসা করছেন তারা আজ ভাল লাভ করতে পারেন, তাই তাদের আজ কোনও ভাল সুযোগ হাতছাড়া করা উচিত নয়। সামাজিক ক্ষেত্রে যারা প্রচেষ্টা চালাচ্ছেন, তাদের প্রতিপক্ষ থেকে সাবধান থাকতে হবে, অন্যথায় তারা তাদের ক্ষতি করার চেষ্টা করতে পারে।

মিথুন: কথাবার্তা ভালো করে বলুন। তাতে সম্পর্কগুলি ভালো হবে। আত্মবিশ্বাস পূর্ণ থাকবে, কিন্তু মনটাও অস্থির থাকবে। পরিবারের সমর্থন পাবেন। কোনও ধর্মীয় স্থানে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। ধৈর্যের অভাব হবে। পড়াশোনা সম্পর্কীত কাজে সাফল্য পাবেন। বন্ধুদের সহযোগিতা পাবেন। ভ্রমণে যেতে হতে পারে।

কর্কট: মন অস্থির থাকবে। আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন। পরিবারের সমর্থন পাবেন। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে। মিষ্টি খাবারের প্রতি আগ্রহ বাড়বে। স্বাস্থ্যের যত্ন নিন। শান্ত থাকুন। ধৈর্য ধরার চেষ্টা করুন। পরিবারের সঙ্গে বেড়াতে যাওয়ার সুযোগ আসতে পারে। অপরিকল্পিত ব্যয় বৃদ্ধি পাবে। পরিবারের সমর্থন পাবেন। বন্ধুদের সহযোগিতায় আয়ের নতুন উৎস গড়ে উঠবে।

সিংহ: শিল্প বা সঙ্গীতের প্রতি ঝোঁক বাড়তে পারে। পড়াশোনার কাজে সাফল্য পাবেন। বন্ধুর কাছ থেকে উপহার হিসেবে জামাকাপড় পেতে পারেন। আয়ও বাড়বে। মানসিক প্রশান্তি তো থাকবেই, কিন্তু আত্মসংযমও থাকবে। দাম্পত্য সুখ বাড়বে। চাকরিতে কর্মকর্তাদের সঙ্গে সৌহার্দ্য বজায় রাখুন। উন্নতির সুযোগ পাওয়া যেতে পারে। শরীর খারাপ হতে পারে। বিদেশ সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

কন্যা: মানসিক শান্তি থাকবে। তবে চাকরিতে বাড়তে পারে কাজের চাপ। আয়ে বৃদ্ধি হতে পারে। পরিশ্রম বাড়তে পারে। ধর্মকর্মে মতি হতে পারে। চাকরিতে ইতিবাচক ফল পাবেন। পরিবারে ঝগড়ার সম্ভাবনা রয়েছে। বিদেশ যাওয়ার যোগ আসতে পারে। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। বন্ধুদের সহযোগিতা পাবেন।

তুলা: আজকের দিনটি আপনার জন্য একটি স্বাভাবিক দিন হতে চলেছে। আপনার ব্যবসায় স্থগিত কাজের পরিকল্পনাগুলির দিকে আপনাকে মনোযোগ দিতে হবে। আজ, অর্থ সংক্রান্ত বিষয়ে কারও সাথে আপস করবেন না, অন্যথায় আপনার ক্ষতি হতে পারে। আপনার পরিবারের যে কোনো সদস্যের স্বার্থে আপনাকে কোনো অন্যায় কাজ করা থেকে বিরত থাকতে হবে, অন্যথায় বিপদ হতে পারে। আপনি আজ কোনও নতুন সম্পত্তি পাবেন বলে মনে হচ্ছে, যার কারণে পরিবারের সদস্যরা খুশি থাকবেন।

বৃশ্চিক: ধৈর্য ধরুন। অপ্রয়োজনীয় রাগ এবং তর্ক এড়িয়ে চলুন। লেখালেখি-বুদ্ধিবৃত্তিক কাজে ব্যস্ততা বাড়তে পারে। মায়ের পরিবারের কোনও মহিলার কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। মন খারাপ হতে পারে। ভাইবোনের সঙ্গে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। পোশাক ইত্যাদির জন্য ব্যয় বাড়তে পারে। আশা ও হতাশার মিশ্র অনুভূতি মনে থাকবে। পরিবারে মতাদর্শগত মতপার্থক্য হতে পারে। কর্মক্ষেত্রে পরিবর্তন আসতে পারে। ভাইদের সঙ্গে আদর্শগত মতপার্থক্য হতে পারে।

ধনু: চাকরিতে উন্নতির পথ প্রশস্ত হবে। আয় বাড়বে। কাজের চাপও বাড়বে। স্বাস্থ্যের যত্ন নিন। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। কথাবার্তায় স্নিগ্ধতা থাকবে। ব্যবসা সম্প্রসারণে ভাই-বোনের সহযোগিতা পেতে পারেন। চাকরিতে উচ্চ পদ পেতে পারেন। কর্মক্ষেত্র বাড়বে। আপনি অন্য যে কোনও জায়গায় যেতে পারেন। বন্ধুদের সহযোগিতা পাবেন। শিক্ষাক্ষেত্রে অপ্রত্যাশিত সাফল্যের যোগ আছে। মানসিক শান্তি বজায় রাখার চেষ্টা করুন।

মকর: আজ আপনার জন্য কঠোর পরিশ্রমের দিন হবে। যাঁরা ব্যবসা করছেন, তাঁরা আজ আরও কঠোর পরিশ্রম করবেন, তবেই তারা সাফল্য অর্জন করতে এবং একটি ভাল অবস্থান পেতে সক্ষম হবেন। কোনো লেনদেনের ক্ষেত্রে আপনাকে আজ আপনার ভাইদের সাথে পরামর্শ করতে হবে। আপনার আশেপাশে কোনও বিবাদের ক্ষেত্রে, আপনাকে রাগ করা এড়াতে হবে। আপনার পুরনো কোনও বিনিয়োগ আজ আপনার জন্য লাভজনক হবে।

কুম্ভ: পারিবারিক জীবন সুখময় হবে। পড়াশোনায় মন বসবে। পরিশ্রম বাড়বে। বুদ্ধিদীপ্ত কাজে সাফল্য পাবেন। স্বাস্থ্যের জিকে নজর দিন। শিক্ষা সম্পর্কীয় কাজে পাবেন সাফল্য। জীবনসঙ্গীর সঙ্গে মধুর সম্পর্ক হবে। বন্ধুদের সঙ্গে বিচ্ছেদ হতে পারে। চাকরিতে পরিবর্তনের যোগ রয়েছে। কোথাও যেতে পারেন। সুখবর পেতে পারেন।

মীন: মন অস্থির থাকবে। ব্যবসায় অসুবিধা হতে পারে। নিরর্থক দৌড়াদৌড়ি হবে। বন্ধুর সহযোগিতা পাবেন। আত্মবিশ্বাস প্রচুর থাকবে। পৈতৃক সম্পত্তি নিয়ে বিরোধ দেখা দিতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। অ্যাকাডেমিক কাজে কাঙ্ক্ষিত সাফল্যের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে কর্মকর্তাদের সহযোগিতা থাকবে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights