আজ ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

আলিয়া হলিউডের জন্য প্রস্তুত : গাল গ্যাডট

  • In বিনোদন
  • পোস্ট টাইমঃ ৭ আগস্ট ২০২৩ @ ০৫:২৯ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৭ আগস্ট ২০২৩@০৫:৩০ অপরাহ্ণ
আলিয়া হলিউডের জন্য প্রস্তুত : গাল গ্যাডট

।।বিনোদন ডেস্ক।।

মুক্তির অপেক্ষায় রয়েছে গাল গ্যাডটের আসন্ন চলচ্চিত্র “হার্ট অফ স্টোন”। সকলের প্রিয় ‘ওয়ান্ডার ওম্যান’ এবার আসছেন আরেকটি অ্যাকশন ধামাকা নিয়ে। এতে তার সঙ্গে রয়েছেন বলিউডের আলিয়া ভাট এবং জেমি ডরনান। প্রথমবারের মতো আলিয়া ভাটের সঙ্গে কাজ করলেন গ্যাডট।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে আলিয়ার প্রশংসায় পঞ্চমুখ হলেন হলিউড অভিনেত্রী। জানালেন, আলিয়া হলিউডে প্রবেশ করতে সম্পূর্ণ প্রস্তুত।

হিন্দুস্তান টাইমসের সাথে একটি সাক্ষাৎকারে, গাল জানান যে আলিয়ার হলিউডের দিকে যাত্রা তার নিজের সংগ্রামের কথা মনে করিয়ে দেয়। আলিয়া প্রসঙ্গে গাল বলেন, “আমরা অনেক কমন শেয়ার করি।

প্রথমবার দেখা হওয়ার পর থেকেই আমি অনুভব করেছি যে আমরা সংযুক্ত। আমরা দুজনেই বিভিন্ন দেশ থেকে এসেছি এবং ইংরেজি আমাদের স্থানীয় ভাষা নয় এবং আমরা যে সংস্কৃতি থেকে এসেছি তা খুব আলাদা, এসব কারণ মুখ্য নয়। আলিয়ার সঙ্গে আমার যে বিষয়টি সবচেয়ে মিল সেটি হলো, সে প্রচণ্ড আত্মবিশ্বাস নিয়ে এসেছে। সে সবসময় নিজেকে উজাড় করে দিতে প্রস্তুত।
বাইরের ইন্ডাস্ট্রি থেকে এসেও হলিউডে জায়গা পেতে যেটি সাহায্য করে। একজন ইজরায়েলি হিসেবে এটি আমার জন্যও আনন্দদায়ক।”
গাল আরো বলেন, “আলিয়া হলিউডে প্রবেশ করতে যথেষ্ট সজ্জিত। আমি মনে করি না আলিয়ার কোনো পরামর্শের দরকার আছে। তিনি দারুণ অভিজ্ঞতা নিয়ে এসেছেন, ভারতে এক দশকেরও বেশি সময় ধরে কাজ করছেন এবং ভারতীয়রা দারুণ হয়।

তাই সে জানে কিভাবে সামলাতে হয়। আমেরিকান বাজারে প্রবেশ করা আলিয়ার জন্য একটি বিরাট বিবর্তন বা পরিবর্তন হতে চলেছে। আমি মনে করি সে দারুণভাবে প্রস্তুত। যদি তার কখনও কিছু প্রয়োজন হয়, সে আমার বন্ধু, সে আমার বোন এবং আমার নম্বর তার কাছে আছে। আমি সবসময় তার জন্য এখানে আছি।”
গাল গ্যাডট অভিনীত ও প্রযোজিত ‘হার্ট অফ স্টোন’ ১১ আগস্ট নেটফ্লিক্সে প্রিমিয়ার হবে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights