আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শ্বশুর হলেন অনুরাগ কাশ্যপ, মেয়ের বাগদান সম্পন্ন

  • In বিনোদন
  • পোস্ট টাইমঃ ৫ আগস্ট ২০২৩ @ ০৭:২৫ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৫ আগস্ট ২০২৩@০৭:২৫ পূর্বাহ্ণ
শ্বশুর হলেন অনুরাগ কাশ্যপ, মেয়ের বাগদান সম্পন্ন

।।বিনোদন ডেস্ক।।

চলতি বছরের মে মাসেই সুখবর দিয়েছিলেন অনুরাগ কাশ্যপের কন্যা আলিয়া কাশ্যপ। সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘনিষ্ঠ ছবি দিয়ে জানিয়েছিলেন যে বিদেশি প্রেমিকের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি। এবার ‘অফিশিয়ালি’ শ্বশুর হলেন বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপ।

মুলত বিদেশেই থাকেন আলিয়া কশ্যপ। অনুরাগ ও তার প্রথম স্ত্রী আরতি বাজাজের মেয়ে তিনি। পেশায় ইউটিউবার। বহুদিন ধরেই প্রেমিকের সঙ্গেই থাকেন আলিয়া। গত মে মাসেই শেন গ্রেগয়েরের সঙ্গে আংটিবদলের ছবি শেয়ার করেথিলেন অনুরাগ-কন্যা।

বৃস্পতিবার সন্ধায় মুম্বাইয়ে এক বাগদান পার্টির আয়োজন করেন আলিয়া-শেন। যেখানে নজর কাড়লেন খুশি কাপুর, সুহানা খান, ইব্রাহিম খান, পলক তিওয়ারি মতো স্টারকিডরা। এনগেজমেন্ট পার্টির জন্য আলিয়া কাশ্যপ ও শেন গ্রেগয়ের দুজনেই বেছে নিয়েছিলেন ট্র্যাডিশনাল পোশাক। লেহেঙ্গা-চোলি এবং শেরওয়ানি কুর্তায় দেখা গেছে এই জুটিকে।
হবু জামাই ও মেয়েকে পাশে নিয়ে পাপ্পারাৎজিদের ক্যামেরার সামনে পোজও দিলেন অনুরাগ কাশ্যপ। মেয়ে স্যাপো ও প্রেমিক হার্সবার্গকে নিয়ে হাজির ছিলেন অনুরাগের প্রাক্তন স্ত্রী কালকি কোয়েচলিনও।

চলতি বছরের মে মাসের ২০ তারিখ সামাজিক যোগাযোগ মাধ্যমে দুটি ছবি শেয়ার করেছিলেন আলিয়া। একটিতে তার হাতে হীরার আংটি দেখা গেছে, অন্যটিতে প্রেমিককে নিবিড় চুম্বন করছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, “অবশেষে সেই দিন! আমার সবেচেয়ে প্রিয় বন্ধু, আমার সঙ্গী, আমার সোলমেট এখন আমার বাগদত্তা।

তুমিই আমার ভালোবাসা। আসল প্রেম কেমন হয় তা আমায় অনুভব করানোর জন্য ধন্যবাদ। তোমায় ‘হ্যা’ বলা আমার জীবনের সবচেয়ে সহজ সিদ্ধান্ত। তোমার সঙ্গে সারাটা জীবন কাটানোর জন্য তৈরি রয়েছি। খুব ভালোবাসা জানাই তোমায় বাগদত্তা।

মেয়ের জীবনের এই বিশেষ মুহূর্ত নিয়ে বেজায় খুশি অনুরাগ কাশ্যপ। মেয়ের বাগদানের অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়েছেন বলিউডের বন্ধুদের। অনুষ্ঠানে হাজির ছিলেন বলিউডের নামকরা তারকা ও নির্মাতাগন। মেয়ে ও হবু জামাইয়ের সঙ্গে জমিয়ে আনন্দ করেছেন অনুরাগ নিজেও।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights