আজ ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

খুলনায় নারী ফুটবলারদের কাছে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৫ আগস্ট ২০২৩ @ ১২:৩৬ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৫ আগস্ট ২০২৩@০১:২৮ অপরাহ্ণ
খুলনায় নারী ফুটবলারদের কাছে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার

উৎপল রায়
দাকোপ প্রতিনিধি।।

খুলনা বটিয়াঘাটা উপজেলায় হামলার শিকার নারী ফুটবলারদের হাতে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার তুলে দিয়েছেন খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাউদ্দিন জুয়েল। আজ শুক্রবার(৪ঠা আগস্ট) বিকাল ৪. ৩০মি: তিনি বটিয়াঘাটার তেঁতুলতলার সুপার কুইন্স একাডেমির খেলোয়াড়দের মধ্যে এই উপহার বিতরণ করেন।

স্থানীয় তেঁতুলতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এদেশে নারী খেলোয়াড় তৈরিতে অগ্রণী ভূমিকা রাখছে। একজন কৃতি খেলোয়াড় খেলাধুলার মাধ্যমে বিশ্ব দরবারে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে পারে। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজন করে দেশে এখন বহু নারী খেলোয়াড় তৈরি করে আন্তর্জাতিক মানের খেলায় বিশ্বকাপ জয়ের মতো গৌরব অর্জন করার সক্ষমতা পেয়েছে।তিনি আরও বলেন, তেঁতুলতলা সুপার কুইন্স ফুটবল একাডেমির নারী খেলোয়াড়দের ওপর ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত সন্ত্রাসী হামলার ঘটনা তিনি অবগত আছেন। তারই নির্দেশে একাডেমির নারী খেলোয়াড়দের নিরাপত্তা সুনিশ্চিত করতে আজ আমার আসা। তেঁতুলতলা সুপার কুইন্স ফুটবল একাডেমির নারী খেলোয়াড় ও এলাকাবাসীর সঙ্গে মতবিনিময় সভাতেও মিলিত হন তিনি।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আশরাফুল আলম খানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন খুলনার পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কুমার মৈত্র, সহকারী কমিশনার (ভূমি) এম আব্দুল্লাহ ইবনে মাসুদ আহমেদ, থানার ওসি মো. শওকত কবির, আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তারিক মাহামুদ তারা প্রমুখ।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights