আজ ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে রংপুর রুটে ৮টি বিশেষ ট্রেন

  • In অন্যান্য, সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৩১ জুলাই ২০২৩ @ ০২:৪৩ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৩১ জুলাই ২০২৩@০২:৪৩ অপরাহ্ণ
প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে রংপুর রুটে ৮টি বিশেষ ট্রেন

।।নিজস্ব প্রতিবেদক।।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরকে কেন্দ্র করে রংপুর বিভাগের ৮টি জেলা সেজে উঠেছে নবরূপে। আগামী বুধবার (২আগস্ট) তিনি রংপুর জিলা স্কুল মাঠে আওয়ামী লীগের বিভাগীয় জনসভায় বক্তব্য রাখবেন।

জনসভায় ১০ লাখের বেশি মানুষের সমাগম হতে পারে বলে দলীয় নেতারা প্রত্যাশা করছেন। সমাবেশে অংশ নিতে সাধারণ মানুষের যাতায়াতের সুবিধার জন্য আটটি বিশেষ ট্রেনের ব্যবস্থা করা হয়েছে। সোমবার (৩১জুলাই) রংপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডল এ তথ্য নিশ্চিত করেছেন।

তুষার কান্তি মণ্ডল বলেন- আগামী বুধবার রংপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে জনসমুদ্রে পরিণত হবে। ধারণা করা হচ্ছে, ১০ লাখেরও বেশি মানুষ জনসভায় অংশ নেবেন। সাধারণ মানুষের সমাবেশে অংশ নেওয়ার সুবিধার্থে আটটি রুটে ১০টি বিশেষ ট্রেন চলাচল করবে। ভাড়া প্রদান সাপেক্ষে নেতা-কর্মীরা এই ট্রেন সার্ভিস ব্যবহার করবেন।

বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চলের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার জানান- প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা উপলক্ষে আটটি বিশেষ ট্রেন চালুর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বুধবার (২জুলাই) ভোর থেকে দুপুর পর্যন্ত ওই ট্রেনগুলো রংপুরে আসবে। ট্রেনগুলো হলো- দিনাজপুর স্পেশাল, বোনারপাড়া স্পেশাল ট্রেন, বুড়িমারী স্পেশাল, পঞ্চগড় স্পেশাল, ঠাকুরগাঁও স্পেশাল, লালমনিরহাট স্পেশাল, উলিপুর স্পেশাল ও কুড়িগ্রাম স্পেশাল। তবে সংশ্লিষ্ট জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকেরা ভাড়া দেওয়া সাপেক্ষে ট্রেনগুলো ব্যবহার করবেন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights