আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

বিএনপি-পুলিশ দফায় দফায় সংঘর্ষ: আমান ও গয়েশ্বরসহ আটক অনেক

  • In রাজনীতি
  • পোস্ট টাইমঃ ২৯ জুলাই ২০২৩ @ ০২:০৭ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২৯ জুলাই ২০২৩@০২:০৭ অপরাহ্ণ
বিএনপি-পুলিশ দফায় দফায় সংঘর্ষ: আমান ও গয়েশ্বরসহ আটক অনেক

।।নিজস্ব প্রতিবেদক।।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মাতুয়াইলে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ চলছে। এতে মহাসড়কে প্রায় ১ ঘণ্টা যান চলাচল পুরোপুরি বন্ধ থাকে। শনিবার সকাল সাড়ে ১১টায় মাতুয়াইলে অবস্থান নেয় বিএনপি নেতাকর্মীরা।

এদিকে, ঢাকার প্রবেশমুখ গাবতলীর অবস্থান কর্মসূচি থেকে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমানকে ভ্যানে করে তুলে নিয়ে গেছে পুলিশ। আজ শনিবার সকাল ১১টা ৪০ মিনিটের দিকে তাকে তুলে নিয়ে যাওয়া হয়।


বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে রাজধানীর ধোলাইখাল এলাকা থেকে তুলে নিয়ে গেছে পুলিশ। পুলিশ বলছে- গয়েশ্বরকে চিকিৎসার জন্য পুলিশ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

অপরদিকে, মাতুয়াইল থেকে পুলিশ তাদের সরে যেতে বললে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে টিয়ারশেল, পুলিশ রাবার বুলেট ছোড়ে। ঘটনাস্থল থেকে ২ জনকে আটক করে পুলিশ।

এ সময় এক পথচারী গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালের দিকে নেওয়া হয়। দুপুর সাড়ে ১২টার দিকে ২টি বাসে আগুন দেওয়া হয়। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর চেষ্টা করছে। দুপুর ১ টার দিকে আরও একটি বাসে আগুন দেওয়া হয়। ডিএমপির যুগ্ম-কমিশনার এস এম মেহেদী হাসান এসব তথ্য নিশ্চিত করেছেন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights