আজ ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

জাহিদ হাসানের কাছে ক্ষমা চাইলেন মাহফুজ

  • In বিনোদন
  • পোস্ট টাইমঃ ২৫ জুলাই ২০২৩ @ ১০:০১ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২৫ জুলাই ২০২৩@১০:০১ পূর্বাহ্ণ
জাহিদ হাসানের কাছে ক্ষমা চাইলেন মাহফুজ

।।বিনোদন ডেস্ক।। জাহিদ হাসানকে নিয়ে আপত্তিকর মন্তব্য করে অবশেষে নিজের ভুল বুঝতে পেরে ক্ষমা চাইলেন দেশের জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে জাহিদ হাসানকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন মাহফুজ আহমেদ। এ ছাড়া একই অনুষ্ঠানে বন্ধুত্ব নিয়ে নানা স্মৃতিচারণা করেন তিনি। আপত্তিকর সেই মন্তব্যের জন্য ক্ষমা চেয়েছেন মাহফুজ আহমেদ।

অনুষ্ঠানে মাহফুজ আহমেদের অভিযোগ ছিল―প্রয়াত সাহিত্যিক-নির্মাতা হুমায়ূন আহমেদের একটি সিনেমায় তার চরিত্রে জাহিদ হাসানকে নিয়ে নেয়। মাহফুজ আহমেদের ভাষ্য ছিল―‘আমার আছে জল’ সিনেমায় জাহিদ হাসান যে রোলটা করেছে এই রোলটা নিয়ে আমার সঙ্গে সব কিছু ফাইনাল। আমি অস্ট্রেলিয়া গিয়েছি বউয়ের কাছে। এসে শুনি আমি রোলটা করছি না।

ফেরদৌস যে রোলটা করেছে ওটা আমি করব। আমি বলেছি―আমি করব না। পরে জানলাম জাহিদ হাসান খাসি জবাই করে খাইয়ে বলছে যে, এটা আমার স্বপ্নের ক্যারেক্টর স্যার। বিষয়টা জাহিদ আমাকে বললে ভালো হতো।
যদি বলত―মাহফুজ আমি করতে চাই না, তুই ওটা কর। তাহলে আমি খুশি হতাম!

মাহফুজ আহমেদ এই মন্তব্য করার পর বুঝতে পারেন তিনি ভুল করেছেন। ফলে অন্য একটি চ্যানেলে কথা বলার সময় এ প্রসঙ্গে ক্ষমা চেয়ে নেন। মাহফুজ আহমেদ বলেন, এটি আমার সঙ্গে মোটেও যায় না। আমি তাৎক্ষণিকভাবে বুঝতে পারি আমার বলাটা ঠিক হয়নি।

আমি জাহিদকে টেক্সট করেছি, ফোন করেছি। বলেছি―ভুল করেছি। সে গ্রহণ করবে কি না সেটা জাহিদের বিষয়। পুরোটাই জাহিদের বিষয়। আমি ভুল করেছি সরি বলেছি। এখন জাহিদ আমাকে ক্ষমা করতেও পারে আবার আছাড়ও মারতে পারে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights